অ্যাপোলোকাণ্ডে এবার রূপালি বসুকে তলব

পদ ছেড়েও রক্ষা নেই। সঞ্জয় রায়ের মৃত্যু তদন্তে এবার অ্যাপোলো হাসপাতালের প্রাক্তন পূর্বাঞ্চলীয় অধিকর্তা রূপালি বসুকে তলব করছে ফুলবাগান থানা।

Elina Datta | News18 Bangla
Updated:Mar 06, 2017 11:33 AM IST
অ্যাপোলোকাণ্ডে এবার রূপালি বসুকে তলব
Elina Datta | News18 Bangla
Updated:Mar 06, 2017 11:33 AM IST

#কলকাতা: পদ ছেড়েও রক্ষা নেই। সঞ্জয় রায়ের মৃত্যু তদন্তে এবার অ্যাপোলো হাসপাতালের প্রাক্তন পূর্বাঞ্চলীয় অধিকর্তা রূপালি বসুকে তলব করছে ফুলবাগান থানা। রবিবার ফের অ্যাপোলোর দুই চিকিৎসক-সহ পাঁচজনের বয়ান রেকর্ড করে পুলিশ। ডানকুনির সঞ্জয় রায়ের মৃত্যুতে অ্যাপোলোর কী কী গাফলতি ছিল, কেন এফডি জমা রাখা হয়েছিল তা জানতে চান তদন্তকারীরা।

পদত্যাগেও মিলছে না রেহাই। এবার ফুলবাগান থানার নজরে অ্যাপোলোর প্রাক্তন পূর্বাঞ্চলীয় অধিকর্তা রূপালি বসু। পুলিশের তৈরি করা ২২ জনের তালিকায় রয়েছেন রূপালি বসুও। শনিবারই অ্যাপোলোর ষোলোজনকে নোটিস পাঠায় ফুলবাগান থানা। শনিবার তিন চিকিৎসক-সহ চারজনের বয়ান রেকর্ডের পর রবিবার ফের পাঁচজনের বয়ান রেকর্ড করে পুলিশ।

-- ২ চিকিৎসক-সহ ৫ জনের বয়ান রেকর্ড করে পুলিশ

-- ছিলেন রেডিওলজিস্ট ঊষা গোয়েঙ্কা এবং ক্রিটিকাল কেয়ার ইউনিটের ১ চিকিৎসক

-- প্রেসক্রিপশন দেখিয়ে কেন সেই ওষুধ দেওয়া হয়েছিল?

-- ইন্টারনাল হেমারেজের ক্ষেত্রে কী পদক্ষেপ করা হয়েছিল?

-- ৭ দিন অ্যাপোলোয় থেকে সঞ্জয়ের কী উন্নতি হয়েছিল?

-- দীর্ঘ ৩ ঘণ্টা জেরা করা হয় ৫ জনকে

শনিবারই স্বাস্থ্য সচিবের কাছে ডানকুনির সঞ্জয় রায়ের চিকিৎসায় অ্যাপোলোর বিরুদ্ধে গাফিলতির রিপোর্ট জমা পড়েছে। কোথায় গাফিলতি? কেন জমা রাখা হয়েছিল এফডি? অ্যাপোলোর কর্মীদের বয়ান রেকর্ড করে সঞ্জয়ের পরিবারের কাছে পাওয়া তথ্যের সঙ্গে তা মিলিয়ে দেখতে চান তদন্তকারীরা।

First published: 11:33:09 AM Mar 06, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर