স্ত্রীর ফোন ট্র্যাক করেই খোঁজ মিলল নোডাল অফিসার অর্ণব রায়ের

Bangla Editor | News18 Bangla
Updated:Apr 26, 2019 01:04 PM IST
স্ত্রীর ফোন ট্র্যাক করেই খোঁজ মিলল নোডাল অফিসার অর্ণব রায়ের
photo: News18 Bangla
Bangla Editor | News18 Bangla
Updated:Apr 26, 2019 01:04 PM IST

#হাওড়া: নদিয়া থেকে নিখোঁজ। হাওড়ায় হদিশ নোডাল অফিসার অর্ণব রায়ের। বেপাত্তা হয়ে শিবপুরের পুলিশ আবাসনে, শ্বশুরের ফ্ল্যাটে আশ্রয় নেন তিনি। সিআইডির দাবি, কাজের চাপ না সামলাতে পেরেই উধাও হন অর্ণব। তাঁর পরিবারের ভূমিকাতেও ধোঁয়াশা যথেষ্ট।

অর্ণব রায়কে ফিরে পেতে তাঁর স্ত্রী আকুতি জানিয়েছিলেন। ঘটনার সাতদিনের মাথায় নাটকীয় মোড়। বৃহস্পতিবার, শিবপুরের পুলিশ আবাসনে, তাঁর শ্বশুরের ফ্ল্যাট থেকে অর্ণবকে উদ্ধার করে সিআইডি। কীভাবে অর্ণবের খোঁজ মিলল? স্বামীর খোঁজ নেই বলে তোলপাড় ফেলেছিলেন যে অনীশা তাঁর মোবাইল ট্র্যাক করেই মেলে হদিশ।

শিবপুরের ওই ফ্ল্যাটটি অর্ণবের শ্বশুর নির্মল যশের। তিনি রাজ্যের ডিএসপি পদ মর্যাদার অফিসার। বর্তমানে অন্য একটি আবাসনে থাকেন নির্মল যশ। সেখানেও যান নিউজ এইটিন বাংলার প্রতিনিধি দেবাশিস চক্রবর্তী। যদিও, ফ্ল্যাটের সিসিটিভিতে নির্মল যশকে বাইরে বেরোতে দেখা গিয়েছে।

অর্ণব ও তাঁর স্ত্রী অনীশাকে জিজ্ঞাসাবাদ করে সিআইডি। তদন্তকারীদের দাবি, অর্ণব জানিয়েছেন, কাজ ও ব্যক্তিগত চাপ মাত্রাতিরিক্ত হয়ে গিয়েছিল। তা সামলানো যাচ্ছিল না। তাই হাওড়া স্টেশনে চলে আসেন। মোবাইল ফোন বন্ধ করে দেন। এই ক’দিন হাওড়ার  ৯ ও ১১ নম্বর প্ল্যাটফর্মেই কাটিয়েছেন। চাঞ্চল্যকর তথ্য দেন অর্ণবের স্ত্রী অনীশা, তিনি বলেন, এর আগেও বাড়ি থেকে উধাও হয়ে যান অর্ণব।

বেপাত্তা হয়ে হাওড়া স্টেশনে এতদিন কাটানোর তথ্য কতটা ঠিক তা খতিয়ে দেখা হচ্ছে। দেখা হবে হাওড়া স্টেশনের সিসিটিভি ফুটেজও। দেখা হচ্ছে অর্ণবের পরিবারের ভূমিকাও।

Loading...

First published: 01:04:46 PM Apr 26, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर