মানুষের রায়ে বড় ব্যবধানে জয়, নির্বাচনী খবরে পাঠকের প্রথম পছন্দ নিউজ ১৮ বাংলার ওয়েবসাইট

মানুষের রায়ে বড় ব্যবধানে জয়, নির্বাচনী খবরে পাঠকের প্রথম পছন্দ নিউজ ১৮ বাংলার ওয়েবসাইট

পাঠকের বিচারে গোটা দেশের সব আঞ্চলিক ভাষাভাষি সংবাদমাধ্যমকে পিছনে ফেলে এই যুদ্ধে অনেকটাই এগিয়ে গিয়েছে নিউজ১৮ বাংলা (News18.com)।

ফেব্রুয়ারি মাসের পরিসংখ্যান অনুযায়ী বলাই বাহুল্য, অনেকটাই পিছিয়ে নিউজ-১৮ বাংলার সঙ্গে প্রতিযোগিতায় থাকা অন্যান্য সংস্থাগুলি।

  • Share this:

    #কলকাতা: ভোটযুদ্ধে সরগরম বাংলার রাজনৈতিক আবহ। ইঞ্চিতে ইঞ্চিতে চলছে লড়াই। সেই লড়াইয়ের ময়দানের প্রতিটি আপডেট জনতার দরবারে তুলে ধরতে লড়াইয়ে রয়েছে সব আঞ্চলিক সংবাদমাধ্যমই। তবে দিনের শেষে পাঠকের বিচারে গোটা দেশের সব আঞ্চলিক ভাষাভাষি সংবাদমাধ্যমকে পিছনে ফেলে এই যুদ্ধে অনেকটাই এগিয়ে গিয়েছে নিউজ১৮ বাংলা (News18.com)। ফেব্রুয়ারিতে প্রদত্ত তথ্য অনুযায়ী  নিউজ ১৮ বাংলা-ওয়েবসাইটটির পাঠক (ইউনিক ভিজিটর) ৮৯ লক্ষ ৫০ হাজারে পৌঁছেছে কমস্কোরের হিসেবে। এরই পাশাপাশি কমস্কোর মেট্রিক্সের রিপোর্ট অনুযায়ী, জানুয়ারি থেকে মার্চ -এই ত্রৈমাসিকের হিসেবে নিউজ১৮ বাংলায় ভিডিওর দর্শক সংখ্যা (ভিডিও ভিউজ) ১২ কোটি দশ লক্ষ ৫৬ হাজার। বলাই বাহুল্য, অনেকটাই পিছিয়ে নিউজ-১৮ বাংলার সঙ্গে প্রতিযোগিতায় থাকা অন্যান্য সংস্থাগুলি।

    বলাই বাহুল্য ক্রাউডট্যাঙ্গলের দেওয়া তথ্যের ভিত্তিতে এই ত্রৈমাসিকে ভিডিও শেয়ারেও নিউজ১৮ বাংলা (News18.com)প্রথম ‌স্থান দখল করেছে সংস্ত আঞ্চলিক ভাষাভাষি সংস্থাগুলির মধ্যে। ভিডিও শেয়ারের পরিমাণ ১ কোটি ২ লক্ষ ৩০ হাজার।

    পরিসংখ্যান বলছে ভোটের হাওয়া যত উত্তপ্ত হয়েছে, এ রাজ্যের এবং রাজ্যের বাইরে ছড়িয়ে থাকা অগণিত বাংলা ভাষাভাষি মানুষ তথ্যের জন্য ভরসা রেখেছে নিউজ ১৮ বাংলা। পুরনো দর্শক-পাঠকের পাশাপাশি প্রতিদিনই নতুন দর্শকরা এই সাইটের খবর পড়তে ও আদানপ্রদান করতে শুরু করেছেন। নতুন এবং পুরনো পাঠকের এই মেলবন্ধনই এই সংবাদমাধ্যমকে সারা দেশের অন্যান্য আঞ্চলিক ভাষাভাষি  সংবাদমাধ্যমের মধ্যে শীর্ষস্থানে পৌঁছে দিয়েছে।

    প্রসঙ্গত উল্লেখ্য গুণগত ভাবে শ্রেষ্ঠ সংবাদ বাছাই ও পরিবেশনই নিজউ১৮-এর পাখির চোখ। একটানা পাঠকের সুনজরে থাকা, খবরের বাজারে সবচেয়ে উজ্জ্বল উপস্থিতি ধরে রাখাই প্রমাণ করে সংস্থার নিষ্ঠা পাঠকের চাহিদাকে এক সুরে বেঁধেছে।

    Published by:Arka Deb
    First published: