পামেলাকাণ্ডে নয়া মোড়, চাঞ্চল্যকর তথ্য গোয়েন্দাদের হাতে

পামেলাকাণ্ডে নয়া মোড়, চাঞ্চল্যকর তথ্য গোয়েন্দাদের হাতে

লালবাজার সূত্রে খবর, ঘটনার আগের দিন, অর্থাৎ ১৮ তারিখ বৈঠক হয় মিন্টো পার্কে

লালবাজার সূত্রে খবর, ঘটনার আগের দিন, অর্থাৎ ১৮ তারিখ বৈঠক হয় মিন্টো পার্কে

  • Share this:

    #কলকাতা : পামেলাকাণ্ডে নতুন মোড়, চাঞ্চল্যকর তথ্য কলকাতা পুলিশের গোয়েন্দাদের হাতে। লালবাজার সূত্রে খবর, ঘটনার আগের দিন, অর্থাৎ ১৮ তারিখ বৈঠক হয় মিন্টো পার্কে। উপস্থিত ছিলেন পামেলা গোস্বামী, প্রবীর দে, অমৃত সিং ও এক উদ্যোগপতী। অমৃত নিজেকে বিজেপি সার্ভে টিমের সদস্য বলে পরিচয় দেন। বৈঠকের পর রাতে রাকেশ সিংয়ের বাড়িতে যান অমৃত। রাকেশের বাড়ির সেই সিসিটিভি ফুটেজ মুছে ফেলা হয়েছে বলে দাবি গোয়েন্দাদের। তবে আশাপাশের সিসিটিভি থেকে ধরা পড়েছে সেই ছবি।

    প্রায় ৩০০-রও বেশি সিসিটিভি দেখেন গোয়েন্দারা। ১৯ তারিখ অমৃত, প্রবীর, ড্রাইভার, পামেলা ও একজন নিরাপত্তা রক্ষী ছিলেন গাড়িতে। সেখানে ড্রাইভার চা খেতে যান, অমৃত বলেন শার্ট পালটাবেন। সেই সময় প্রবীর বলেন, তাঁর সঙ্গে কোট আছে, তাই পরে নিতে। প্রথম কোটটি ফিট হয়নি অমৃতের, এরপর দ্বিতীয় কোর্টটা পরেন। ততক্ষণে পুলিশ ঘিরতে থাকে পামেলাদের গাড়ি। সুযোগ বেগতিক বুঝে অমৃত সেখান থেকে সুরাজ কুমার সায়ের সঙ্গে বাইকে করে চম্পট দেন। সুরাজ সেখানে সাদা হেলমেট পরে আগেই দাঁড়িয়েছিলেন।

    ডায়মন্ড হারবর রোডে যেতে গিয়ে সেখানে একজন পুলিশকে ধাক্কা মারেন সুরাজ। সেখান থেকে বাসে করে পালান অমৃত। এরপর রিমাউন্ট রোডে অটো করে রাকেশের বাড়িতে পৌঁছান অমৃত | ঘটনার পর দিন অর্থাৎ ২০ তারিখও রাকেশের বাড়ি গিয়েছিলেন অমৃত। অমৃতের খোঁজ চালাচ্ছে গোয়েন্দারা। অমৃতকে গ্রেফতার করা গেলেই এই ঘটনার যট খোলা যাবে বলে দাবি গোয়েন্দাদের। পামেলাকাণ্ডে এই নিয়ে মোট ৪ জন গ্রেফতার হল। গতকাল সুরাজ কুমার সিং-কে গ্রেফতার করে গোয়েন্দারা। পলাতক অমৃতকে ঘটনাস্থল থেকে পালতে সাহায্য করেছিল বলে অভিযোগ। এর আগে পামেলা, প্রবীর ও রাকেশ সিং-কে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। বাজেয়াপ্ত মাদকের মূল্য ১২ লক্ষ টাকা। অমৃতের খোঁজ পেলেই তদন্তের জাল অনেকটাই গুটিয়ে আনা যাবে বলে দাবি গোয়েন্দাদের।

    ARPITA HAZRA

    Published by:Rukmini Mazumder
    First published: