Home /News /kolkata /
মিতা মণ্ডলের মৃত্যু রহস্যে নয়া মোড়

মিতা মণ্ডলের মৃত্যু রহস্যে নয়া মোড়

মিতা মণ্ডলের মৃত্যুরহস্যে সোমবার নয়া মোড় এনে দিল একটি সুইসাইড নোট ৷

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: মিতা মণ্ডলের মৃত্যুরহস্যে সোমবার নয়া মোড় এনে দিল একটি সুইসাইড নোট ৷  এদিন  মিতা মণ্ডলের মৃত্যুতে সিআইডি তদন্তের নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার নবান্নে মুখ্যসচিব বাসুদেব বন্দ্যোপাধ্যায় এই ঘোষণা করেন। মিতার ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট আত্মহত্যার দিকেই ইঙ্গিত করছে। তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়নি বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। যদিও এক্ষেত্রে কোনও প্ররোচনা রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। উদ্ধার হয়েছে মিতার সুইসাইড নোটও।

    IMG-20161017-WA0020

    উদ্ধার সুইসাইড নোট ৷ তাতে লেখা, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ ৷ কিন্তু, মিতার মৃত্যু তুলে দিয়েছে একাধিক প্রশ্ন। ছোট্ট সুইসাইড নোটে কাটছে না ধোঁয়াশা।

    মিতার ভাই বাপ্পা দাসের বক্তব্য, ‘কলতলায় পড়ে গিয়ে চোট পেয়েছে মিতা। বলছেন মৃতার দেওর। মিতার স্বামী বলছেন, খাট থেকে পড়ে গিয়ে চোট পেয়েছে। । তাহলে কে মিথ্যে কথা বলছে?

    নবমীর রাতে মৃত্যু হয় মিতার। মিতার পরিবার, স্বামী রানা মণ্ডল, শ্বশুর বীজেন্দ্র মণ্ডল, শাশুড়ি কল্পনা মণ্ডল ও দেওর রাহুল মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

    আরও পড়ুন, 

    পণ ও গর্ভপাতের অভিযোগ উড়িয়ে দিলেন মিতার ‘ফেরার’ শাশুড়ি-দেওর

    পুলিশ ৪৯৮A ধারায় রানা ও বীজেন্দ্রকে গ্রেফতার করলেও এখনও অধরা শাশুড়ি ও দেওর। যদিও ইটিভি বাংলা নিউজের ক্যামেরায় ধরা পড়েছে তাঁদের ছবি। মৃত্যুরহস্যের তদন্ত ভার হাতে নিয়েছে সিআইডি। পুলিশের হাতে এসেছে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট।

    আত্মহত্যার দিকেই ইঙ্গিত করছে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট। ঝোলানো অবস্থাতেই মিতার মৃত্যু হয়েছে। তাঁকে খুন করে ঝোলানো হয়নি। তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। সেগুলিও মৃত্যুর আগের।

    মিতার স্বামী রানার দাবি, নবমীতে অনেক রাত পর্যন্ত স্ত্রীকে নিয়ে তিনি পাড়ার পুজো প্যান্ডেলে ছিলেন ৷ ওই রাতেই মিতার মৃত্যুর ঘটনায় অনেক প্রশ্ন উঠেছে।

    মিতার মৃত্যুতে এখনও উত্তর মেলেনি কিছু প্রশ্নের, মিতার মুখে রক্ত কোথা থেকে এল? মিতার দেহে আঘাতের চিহ্ন কবেকার? যদি আত্মহত্যা হয়, তাহলে কেন? এর পিছনে কি কারও প্ররোচনা রয়েছে?

    সুইসাইড নোট মিতার কিনা তা খতিয়ে দেখা হচ্ছে ৷ মিতার ভিসেরা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তাঁর শাশুড়ি ও দেওরকে গ্রেফতার করা গেলে একাধিক প্রশ্নের উত্তর মিলবে বলেই মনে করা হচ্ছে।

    First published:

    Tags: CID Investigation, Death Case, Mita Mondal, Mita Mondal Mysterious Death

    পরবর্তী খবর