corona virus btn
corona virus btn
Loading

শিশু পাচারচক্রের পাণ্ডা বাসন্তী চক্রবর্তীর ভাইপোর রহস্যমৃত্যু

শিশু পাচারচক্রের পাণ্ডা বাসন্তী চক্রবর্তীর ভাইপোর রহস্যমৃত্যু

শিশুপাচার কাণ্ডের মধ্যেই, চক্রের পাণ্ডা বাসন্তী চক্রবর্তীর ভাইপো তন্ময়ের অস্বাভাবিক মৃত্যুতে রহস্য। শনিবার, গভীর রাতে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

  • Share this:

#কলকাতা: শিশুপাচার কাণ্ডের মধ্যেই, চক্রের পাণ্ডা বাসন্তী চক্রবর্তীর ভাইপো তন্ময়ের অস্বাভাবিক মৃত্যুতে রহস্য। শনিবার, গভীর রাতে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনায় বাসন্তী ও তাঁর ছেলে অসীমের বিরুদ্ধে অভিযোগ তন্ময়ের পরিবারের। পিসি ও ভাগ্নার অপরাধমূলক কাজকর্মের জেরে মানসিক অবসাদে তন্ময় আত্মহত্যা করেছে বলে দাবি পরিবারের। শনিবার, রাত দুটো নাগাদ ঠাকুরপুকুরের হাঁসপুকুর মণ্ডলপাড়া এলাকার বাসিন্দা তন্ময় চক্রবর্তীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তাঁর নিজের ঘরেই মেলে দেহ। পরিচয়ে, শিশুপাচার চক্রের অন্যতম পাণ্ডা বাসন্তী চক্রবর্তীর ভাইপো তিনি। পিসি বাসন্তী যে গ্রেফতার হয়েছে তা পুলিশের কাছেই জানতে পারে ঠাকুরপুকুরের চক্রবর্তী পরিবার। ঘটনায় বাসন্তী ও তাঁর ছেলে অসীমের দিকেই অভিযোগের আঙুল তুলেছে তন্ময়ের পরিবার।

এলাকায় ভাল ছেলে বলেই সুনাম ছিল তন্ময়ের। বি কম পাস করার পর চাকরির পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিল সে। রবিবারও, তার পরীক্ষা ছিল। এমন ছেলের সঙ্গে শিশু পাচারচক্রের যোগাযোগের অভিযোগ মানছেন না প্রতিবেশীরা। ঠাকুরপুকুর থানা ঘটনার তদন্ত শুরু করেছে। পাশাপাশি, বিষয়টি জানানো হয়েছে সিআইডি-কেও।

First published: November 27, 2016, 6:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर