বাঙালির বেশে পুজো পরিক্রমা, আর কিছুক্ষণেই মোদির পুজো লাইভ

বাঙালির বেশে পুজো পরিক্রমা, আর কিছুক্ষণেই মোদির পুজো লাইভ

আজ বাঙালির উদ্দেশ্যে বক্তব্য রাখবেন নরেন্দ্র মোদি।

রাজ্য জুড়ে ৭৮ হাজার বুথে থাকছে লাইভ টেলিকাস্টের ব্যবস্থা।

  • Share this:

    #নয়াদিল্লি: আজ ষষ্ঠীতে রাজ্যবাসীর উদ্দশ্যে ভাষণ দেবেন নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রী ভার্চুয়াল পুজো পরিক্রমায় দেখবেন রাজ্যের জেলার কয়েকটি পুজো। আজ বেলা বারোটায় মোদির লাভ ভাষণ উপলক্ষ্যে তোড়জোর শুরু হয়েছে রাজ্য বিজেপির অন্দরে। রাজ্য জুড়ে ৭৮ হাজার বুথে থাকছে লাইভ টেলিকাস্টের ব্যবস্থা।

    পঞ্চমীতে বাংলায় শুভেচ্ছা জানান প্ৰধানমন্ত্রী নরেন্দ্র মোদি। লেখেন,‌ "দুর্গাপুজো অশুভের পরাজয় ও শুভর বিজয়ের এক পবিত্র উৎসব। মা দুর্গার কাছে শক্তি, আনন্দ ও সুস্বাস্থ্যের আশীর্বাদ কামনা করি।"

    বিজেপি সূত্রে খবর, আজ ভাষণের পাশাপাশি ১০টি জেলায় পুজো পরিক্রমা করবেন নরেন্দ্র মোদি। বারাসাত বা সল্টলেকের ইজেডসিসির পুজোর পাশাপাশি তালিকায় রয়েছে উত্তরবঙ্গের বেশ কয়েকটি পুজো। দিল্লি থেকে টেকনিশিয়ানরা এসে সেই স্ট্রিমিংয়ের ব্যবস্থা করছেন। প্রাথমিক ভাবে মনে করা হয়েছিল মণ্ডপে মণ্ডপেই এই ভাষণ শোনানোর বন্দোবস্ত করা যাবে। কিন্তু রাজ্য জুড়ে শেষমুহুর্তে মণ্ডপে নো এন্ট্রি ঘোষণা করেছে হাইকোর্ট। তাই এই আবহে বুথগুলিতেই মোদির বক্তব্যের লাইভ স্ট্রিমিংয়ের পরিকল্পনা নিয়েছে  কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষেরা। বেধে দেওয়া হয়েছে বুথগুলিতে জমায়েতের সংখ্যাও।

    পুজোর মরশুম পেরোলেই শুরু হবে ভোটপুজো। রাজ্যের সবব পক্ষেরই নজর সেই দিকে। ঘর গোচ্ছাচ্ছে সব শিবিরই। ইতিমধ্যেই নবান্ন অভিযান অনেকটা চাঙ্গা করে দিয়েছে গেরুয়া শিবিরকে। কাজে এসেছে জেপি নড্ডার ভোকাল টনিকও। তবে ফুলের গায়ে কাঁটাও রয়েছে। দল ছাড়ার হিড়িক দেখা যাচ্ছে যতই ভোট এগোচ্ছে। বুধবার বিমল গুরুংও প্রকাশ্যে এসে নাটকে নতুন দৃশ্যের অবতারণা করেছেন। সাফ জানিয়েছেন, এনডিএ ছাড়তে চাইছেন। এই অবস্থায় দলকে চাঙ্গা করার সবচেয়ে বড় প্রেক্ষাপট দেবীপক্ষই। অতএব রাজ্যের কোনায় কোনায় বাঙালির বেশে বার্তা দিতে বিজেপির ভরসা একমেবদ্বিতীয়ম নরেন্দ্র মোদিই।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর