PM Modi congratulates Mamata Banerjee: তৃতীয় বারের জন্য মসনদে মমতা, 'দিদি'কে শুভেচ্ছা মোদির

PM Modi congratulates Mamata Banerjee: তৃতীয় বারের জন্য মসনদে মমতা, 'দিদি'কে শুভেচ্ছা মোদির

মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছাবার্তা দিলেন নরেন্দ্র মোদি।

মমতা বন্দ্যোপাধ্যায়তে নতুন ইনিংসের জন্য শুভেচ্ছা জানান নরেন্দ্র মোদি, ট্যুইটে তাঁকে দিদি বলে সম্বোধন করতে দেখা যায় নরেন্দ্র মোদিকে।

  • Share this:

    #কলকাতা: তৃতীয় বারে জন্য মুখ্যমন্ত্রী পদে অভিষিক্ত হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিন মিনিটের শপথ গ্রহণ অনুষ্ঠান সেরে নবান্নে গার্ড অব অনার কোভিড পরিস্থিতির জন্য ছিমছাম ভাবে এই অনুষ্ঠান সেরেই ১৪ তলার দফতরে পৌঁছলেন তিনি। আর ঠিক সেই সময়েই ট্যুইট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। মমতা বন্দ্যোপাধ্যায়কে নতুন ইনিংসের জন্য শুভেচ্ছা জানান নরেন্দ্র মোদি, ট্যুইটে তাঁকে দিদি বলে সম্বোধন করতে দেখা যায় নরেন্দ্র মোদিকে।

    এবারের বাংলার আটদফা নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলেন নরেন্দ্র মোদি, অমিত শাহরা। গত তিনমাস তাঁরা রাজ্যে প্রচারের ঝড় তুলেছেন। সম্মুখ সমরে মমতা তাঁদের মোকাবিলা করেছেন প্রায় একা। সঙ্গী ছিল হুইলচেয়ার, একটিমাত্র হেলিকপ্টার। সেই লড়‌াইয়ে শেষ হাসি হেসেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। রাজ্যবাসীর রায় বুঝিয়ে দিয়েছে বাংলা নিজের মেয়েকেই চায়-এই স্লোগানটি তাদের মনঃপুতই হয়েছে। অন্য দিকে বাংলায় প্রচারে এসেই মোদি সুর তুলতেন দিদি ও দিদি...। এই স্লোগান যে বাঙালির পছন্দ হয়নি, তাও বুঝিয়ে দিয়েছে ভোটের ফল।

    মমতার জয় নিশ্চিত হতেই সারা দেশ থেকে শুভেচ্ছাবার্তা আসতে শুরু করে তাঁর জন্য। লালুপ্রসাদ যাদব, তেজস্বী যাদব, অখিলেশ যাদব, অরবিন্দ কেজরিওয়াল-রা। শুভেচ্ছা জানিয়ে ট্যুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মমতা অবশ্য মৃদু অনুযোগের সুরে বলেন, এই প্রথম দেখলাম কোনও প্রধানমন্ত্রী শুভেচ্ছা জানাতে ফোন করলেন না।

    এ দিকে ভোটের ফল বেরোতেই রাজ্যে আইনশৃঙ্খলার সমস্যা শুরু হয়। এই নিয়ে রাজ্যপালের থেকে খোঁজ নেন প্রধানমন্ত্রী। মমতা আজ শপথগ্রহণ অনুষ্ঠান থেকে স্পষ্ট বুঝিয়ে দেন আপাতত তাঁর অগ্রাধিকার কোভিড পরিস্থিতি মোকাবিলা আর আইনশৃঙ্খলা ফেরানো। কোভিড পরিস্থিতি মোকাবিলায় আজ বিশেষ বৈঠকও করবেন তিনি। অন্য দিকে দায়িত্ব নিয়েই পুলিশি স্তরের রদবদলের সম্ভাবনাও রয়েছে। অনুষ্ঠানমঞ্চ থেকে মমতা এদিন বলেন, "শান্তি বজায় রাখুন। আমি শান্তির পক্ষে। বাংলা অশান্তি পছন্দ করে না। অশান্তি করলে যে দলেরই হোন আমি ব্যবস্থা নিতে পিছপা হব না। "

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর