শারীরিক সম্পর্ক গোপন রাখতে টাকা দিয়েছিলেন ঋতব্রত,দাবি অভিযোগকারী মহিলার

শারীরিক সম্পর্ক গোপন রাখতে টাকা দিয়েছিলেন ঋতব্রত,দাবি অভিযোগকারী মহিলার
File Photo

সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে কোনও সুবিধাই পাননি। বরং শারীরিক সম্পর্ক গোপন রাখতে টাকা দিয়েছিলেন ঋতব্রত।

  • Share this:

#কলকাতা: সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে কোনও সুবিধাই পাননি। বরং শারীরিক সম্পর্ক গোপন রাখতে টাকা দিয়েছিলেন ঋতব্রত। দাবি, নম্রতা দত্তর। মঙ্গলবার বালুরঘাট থানায় সাংসদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নম্রতা। বুধবার বালুরঘাট হাসপাতালে নম্রতা দত্তর মেডিক্যাল পরীক্ষা হয়। এরপর বালুরঘাট জেলা আদালতে তাঁর গোপন জবানবন্দি নেওয়া হয়।

ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ধর্ষণ ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ। বহিষ্কৃত সিপিএম সাংসদের সঙ্গে ছবি পোস্ট। গত কয়েকদিনে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলে দিয়েছেন বালুরঘাটের বাসিন্দা নম্রতা দত্ত। মঙ্গলবার ঋতব্রতর বিরুদ্ধে বালুরঘাট থানায় অভিযোগও দায়ের করেন তিনি।

ইতিমধ্যে নম্রতার বিরুদ্ধে গড়ফা থানায় পালটা অভিযোগ দায়ের করেছে ঋতব্রত। তাঁর দাবি, বিভিন্ন সময় নানা সুযোগ সুবিধা নিয়েছিলেন নম্রতা। পরে টাকার জন্য বিভিন্ন রকম ভাবে চাপ, এমনকী হুমকিও দেন তিনি। যদিও তা এক বাক্যে উড়িয়ে দিয়েছেন নম্রতা। কোনও সুযোগ সুবিধে নেওয়া তো দূর উলটে ব্যাঙ্কের নথি দেখিয়ে ঋতব্রতকে টাকা দেওয়ার দাবি করেছেন তিনি।

শারীরিক সম্পর্ক গোপন রাখতে ঋতব্রত তাকে টাকা দেন বলে দাবি করেছেন নম্রতা।

বুধবার আদালতে গোপন জবানবন্দি দেন নম্রতা। তার ভিত্তিতেই এই ঘটনায় তদন্তের কাজ শুরু করেছে সিআইডি। ইতিমধ্যে বেশ কিছু তথ্য হাতে এসেছে গোয়েন্দা পুলিশের। সেকারণেই ভবানীভবনে ঋতব্রতকে তলব করা হয়েছে।

First published: 09:10:08 AM Oct 12, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर