Home /News /kolkata /
Russia Ukranie Crisis: ৩ জনের খবর বিদেশমন্ত্রককে পাঠাল রাজ্য, কাল ইউক্রেন যাচ্ছে ২ টি বিমান

Russia Ukranie Crisis: ৩ জনের খবর বিদেশমন্ত্রককে পাঠাল রাজ্য, কাল ইউক্রেন যাচ্ছে ২ টি বিমান

Nabanna has sent information of 3 to centre

Nabanna has sent information of 3 to centre

রাশিয়া ইউক্রেন পরিস্থিতির (Russia Ukranie Crisis) প্রেক্ষিতে সন্ধ্যা পর্যন্ত নবান্নের (Nabanna) কন্ট্রোল রুমে ৮০ টি পরিবার যোগাযোগ করেছে। পশ্চিম মেদিনীপুর মালদা দক্ষিণ ২৪ পরগনা থেকে উত্তর ২৪ পরগনা প্রতিটি জেলা থেকেই কমবেশি ফোন এসেছে নবান্নের কন্ট্রোল রুমে।

আরও পড়ুন...
  • Share this:

#কলকাতা: এখনও পর্যন্ত রাজ্যের রেসিডেন্ট কমিশনার মারফত কেন্দ্রের বিদেশমন্ত্রকের (Foreign Ministry) কাছে তিনজনের খবর পাঠানো হয়েছে। এই তিনজন ইউক্রেনের (Russia Ukranie Crisis) বিভিন্ন জায়গায় আটকে রয়েছে। এই তিনজনের খবর রাজ্য পাওয়ার পর রাজ্যের তরফে রেসিডেন্ট কমিশনার মারফত কেন্দ্রের বিদেশমন্ত্রকের পাঠানো হয়েছে৷ শনিবার কেন্দ্রীয় সরকারের তরফে দুটি বিমানে (Plane) ভারতীয়দের আনা হবে।

সেখানে কতজন এ রাজ্যের বাসিন্দা আসছে তার তথ্য চাওয়া হয়েছে কেন্দ্রের বিদেশমন্ত্রকের  (Foreign Ministry) কাছ থেকে। সেই তথ্য এলেই প্রয়োজনীয় পদক্ষেপ নেবে রাজ্য বলেই নবান্ন সূত্রে খবর।

আরও পড়ুন -Russia Ukraine Crisis: ইমরান খান রাশিয়ায় পৌঁছেই বললেন কী দারুণ সময়ে রাশিয়া এলাম! ট্যুইটারে ভাইরাল ভিডিও

রাশিয়া ইউক্রেন পরিস্থিতির (Russia Ukranie Crisis) প্রেক্ষিতে  সন্ধ্যা পর্যন্ত নবান্নের (Nabanna) কন্ট্রোল রুমে ৮০ টি পরিবার যোগাযোগ করেছে। পশ্চিম মেদিনীপুর মালদা দক্ষিণ ২৪ পরগনা থেকে উত্তর ২৪ পরগনা প্রতিটি জেলা থেকেই কমবেশি ফোন এসেছে নবান্নের কন্ট্রোল রুমে। ইউক্রেনে এরাজ্যের যারা আটকে রয়েছেন তাদের মধ্যে থেকে ৮০ টি পরিবারের ফোন এসেছে নবান্নের (Nabanna) কন্ট্রোল রুমে।তাদের তথ্য রিপোর্ট আকারে কেন্দ্রের বিদেশ মন্ত্রকের পাঠানো হচ্ছে বলেই নবান্ন সূত্রে খবর। এদের মধ্যে বেশিরভাগই ছাত্র-ছাত্রীদের পরিবারের ফোন। নবান্ন সূত্রে খবর বেশিরভাগ পড়ুয়ারা এরাজ্যে থেকে কিয়েভ ও ভিনিতসিয়া বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল ছাত্র ছাত্রী হিসেবে পাঠরত। নবান্ন সূত্রে খবর ।

Somraj Banerjee

Published by:Debalina Datta
First published:

Tags: Nabanna, Russia Ukraine Crisis

পরবর্তী খবর