corona virus btn
corona virus btn
Loading

বারাসতে যুবকের রহস্যমৃত্যু ঘিরে ধোঁয়াশা

বারাসতে যুবকের রহস্যমৃত্যু ঘিরে ধোঁয়াশা
শুক্রবার রাতেও স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় লি ওয়ান থোর। বচসার সময় স্ত্রীকে মারধর করে লি ওয়ান। হাতের কাছে থাকা অ‍্যালুমিনিয়ামের বালতি দিয়ে স্ত্রী লি হাও মিয়ার মাথায় আঘাত করে লি ওয়ান। মাটিতে লুটিয়ে পড়েন লি হাও। ছেলের কীর্তি দেখে ফেলেন বাবা লি কাসং। তখন বাবাকেও একইভাবে খুন করে লি ওয়ান।

আপাতদৃষ্টিতে বহুতল থেকে পড়ে দুর্ঘটনাজনিত মৃত্যু মনে হলেও এলাকাবাসী মৃত্যুর কারণ নিয়ে প্রশ্ন তুলছেন ।

  • Share this:

#কলকাতা: বারাসতে যুবকের অস্বাভাবিক মৃত্যু ঘিরে ধোঁয়াশা ৷ শুক্রবার সাতসকালে বারাসতের পৌরসভা সংলগ্ন এলাকায় বহুতল আবাসনের সামনে বারাসত পৌরসভার স্থায়ী লেবার স্টাফ পূর্ণ ওঁরাও -য়ের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায় ।

আদিবাসী কলোনীর বাসিন্দা ৩৮ বছর বয়স্ক পূর্ণ ওঁরাও বিবাহিত ও দুই কন্যা সন্তানের জনক বলে জানা গিয়েছে । এলাকাবাসী বারাসত থানার পুলিশকে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থলে আসে ।খবর পেয়ে সেখানে পৌঁছন পৌরসভার চেয়ারম্যান সুনীল মুখার্জী । আপাতদৃষ্টিতে বহুতল থেকে পড়ে দুর্ঘটনাজনিত মৃত্যু মনে হলেও এলাকাবাসী মৃত্যুর কারণ নিয়ে প্রশ্ন তুলছেন । তাঁদের মতে, অনেক উপর থেকে পড়লে কেবলমাত্র মুখে ও হাঁটুতে ক্ষতচিহ্ন থাকার কথা নয় । তদন্তে নেমেছে পুলিশ । দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে । পুলিশের মতে , ময়নাতদন্তের ফল সামনে এলেই মৃত্যূর প্রকৃত কারণ খোলসা হবে ।

First published: July 26, 2019, 6:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर