বাগুইআটিতে তৃণমূল কর্মীর অস্বাভাবিক মৃত্যু

বাগুইআটিতে তৃণমূল কর্মীর অস্বাভাবিক মৃত্যু

বাগুইআটি অঞ্চল থেকে উদ্ধার হল এক তৃণমূলকর্মীর দেহ ।মৃতের নাম প্রসেনজিৎ দাস। তাঁর গলায় ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে।

  • Share this:

#কলকাতা: বাগুইআটি অঞ্চল থেকে উদ্ধার হল এক  তৃণমূলকর্মীর দেহ ।মৃতের নাম প্রসেনজিৎ দাস।  তাঁর গলায় ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ সূত্রে খবর, প্রসেনজিতের গায়ে ও নিম্নাঙ্গে সিগারেটের ছেঁকার দাগ রয়েছে। এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তদন্তে নেমেছে বাগুইআটি থানার পুলিশ ৷

বছর ত্রিশের প্রসেনজিৎ বাগুইআটির রঘুনাথপুর সুকান্তপল্লির বাসিন্দা। বৃহস্পতিবারভোরে নিজের ঘরে ছিলেন ওই যুবক। ভোরে তাঁর ঘরের দরজা বাইরে থেকে ছিটকিনি দেওয়া দেখে সন্দেহ হয় বাবা মায়ের। দরজার ভেঙে ঢুকে মেঝেতে বসা অবস্থায় প্রসেনজিতকে দেখতে পান তাঁরা।

প্রসেনজিতের দেহের পাশে একটি ধারালো দা পড়ে থাকতে দেখা যায়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আরজিকরে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, যুবকের মোবাইলের কল ডিটেলস সম্পূর্ণ ডিলিট করা ছিল। যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় ৷

ঘটনাস্থলে এডিসিপি ডিডির নেতৃত্বে পৌঁছয় বিধাননগর পুলিশের গোয়েন্দারা দফতর। পরে আসেন গোয়েন্দা প্রধান কঙ্কর প্রসাদ বারুই। সূত্র পেতে নিয়ে আসা হয়েছে পুলিশ কুকুর। পুলিশের প্রাথমিক অনুমান, খুন করা হয়েছে প্রসেনজিৎ দাসকে ৷ পুরনো শত্রুতা নাকি অন্য কোনও কারণে এই খুন  তা খতিয়ে দেখছে গোয়েন্দারা।

First published: 12:01:17 PM Jun 16, 2016
পুরো খবর পড়ুন
अगली ख़बर