corona virus btn
corona virus btn
Loading

কাশীপুরে যুবতীর রহস্যমৃত্যু, বন্ধ ঘর থেকে উদ্ধার চেকশার্ট পরা পচাগলা দেহ

কাশীপুরে যুবতীর রহস্যমৃত্যু, বন্ধ ঘর থেকে উদ্ধার চেকশার্ট পরা পচাগলা দেহ

এত কম উচ্চতার ঘরে কীভাবে ওড়নার ফাঁসে ঝুলে মৃত্যু হতে পারে! ঘরটি দীর্ঘদিন ধরে বন্ধ ছিল এটা সম্ভবত দুষ্কৃতিরা জানত।

  • Share this:

#কলকাতা: রবিবার সকালে কাশীপুরে এক যুবতীর দেহ উদ্ধার। ৯৬ কাশীপুর রোডের ঘিঞ্জি এলাকা থেকে দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়ায়। কালো সাদা চেক শার্ট পরিহিত যুবতীর পরিচয় পাওয়া যায়নি। এলাকাবাসীরা কেউই শনাক্ত করতে পারেনি ওই যুবতীকে। বেশ কয়েক দিনের পুরনো দেহ তাই পচা গলা দেহ উদ্ধার করতে বেগ পেতে হয় কাশীপুর থানার পুলিশকে।

জানা গিয়েছে, গলায় ওড়নার ফাঁস লাগানো ছিল যা উঁচুতে ঘরের একাংশে বাঁধা। ঘর ভিতর থেকে বন্ধ ছিল। যদিও টালির ছাউনির ছোট্ট ঘরের উচ্চতা মেরেকেটে ৬ ফুট। ঘরের দরজার পাশেই দেওয়ালের একাংশ ভাঙ্গা। ঘর বন্ধ থাকলেও ভিতর থেকে অনায়াসে বেরিয়ে আসা যায়। স্থানীয় বাসিন্দা মহঃ শাকিল এর অভিযোগ খুন করা হয়েছে যুবতীকে তারপর নিরাপদ জায়গা ভেবে এই ঘরের মধ্যে দিল ফেলে রাখা হয়েছে। এত কম উচ্চতার ঘরে কীভাবে ওড়নার ফাঁসে ঝুলে মৃত্যু হতে পারে! ঘরটি দীর্ঘদিন ধরে বন্ধ ছিল এটা সম্ভবত দুষ্কৃতিরা জানত।

স্থানীয় বাসিন্দা কালুর অভিযোগ, কুকর্মের পর নিশ্চিন্তে কেউ বা কারা দেহ ঘরে রেখে পালিয়েছে । ঘর ভিতর থেকে বন্ধ করে ভাঙা দেওয়ালের অংশ দিয়ে দুষ্কৃতীরা পালিয়েছে বলে অভিযোগ এলাকাবাসীদের। ঘরের ভাড়াটে উত্তর ২৪ পরগনার টিটাগরে থাকেন।

ঘর লাগোয়া প্রতিবেশী মহম্মদ শফিক জানান, "কয়েকদিন ধরে একটা পচা কটু গন্ধ বেরোচ্ছিল। ধস্তাধস্তি, জবরদস্তি কিছু হলে টের পেতাম।" পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই পরিষ্কার হবে যুবতীকে ধর্ষণ  করার পর খুন করা হয়েছে নাকি শুধুই আত্মহত্যার ঘটনা এটি। রবিবার সন্ধ্যা পর্যন্ত যুবতীর কোনও পরিচয় পাওয়া যায়নি।

Arnab Hazra

Published by: Elina Datta
First published: June 28, 2020, 7:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर