Murder in Kolkata: মাত্র ১০০ টাকার জন্য খুন কলকাতায়! কারণ শুনে অবাক পুলিশ

মারাত্মক ঘটনা!

Murder in Kolkata: মাত্র ১০০ টাকার জন্য খুন হলেন কলকাতার বৌবাজারের ভ্যান চালক রঞ্জিত সাউ।

  • Share this:

#কলকাতা: যে টাকায় ভালো করে বাজার করাও সম্ভব নয়, সেখানে মাত্র ১০০ টাকার জন্য খুন হলেন কলকাতার বৌবাজারের ভ্যান চালক রঞ্জিত সাউ। খুনের ঘটনায় ধৃত তিনজন পুলিশি জেরায় কবুল করেছেন এই অপরাধের কথা। যাদের সঙ্গে নিত্যদিন একসঙ্গেই কাজ করতেন রঞ্জিত, শনিবার রাতে সেই বন্ধুবান্ধবদের সঙ্গেই প্রথমে বচসা শুরু হয়। আর সেই  হাতাহাতির জেরেই খুন হন রঞ্জিত।

বিহারের বাসিন্দা রঞ্জিত বলাই দত্ত স্ট্রিটের রাস্তার ওপরেই থাকতেন। কখনও ফুটপাথে তো কখনো কোন বাড়ির নীচে থাকতেন তিনি। এলাকাবাসীরা জানিয়েছেন, রঞ্জিত বহু বছর ধরে ওই এলাকায় ভ্যান চালাতেন। আগে পিছে কেউ নেই তাঁর। যাদের গ্রেফতার করা হয়েছে, তারা রঞ্জিতের সঙ্গেই ভ্যান চালাত বলে পুলিশ সূত্রে খবর। খাওয়া দাওয়া ও নেশাভানও তারা একসঙ্গে করত সব সময়। শনিবার রাতে বেশ কয়েকজন বন্ধুর সঙ্গে মদ খায় রঞ্জিত। তারপরেই টাকা পয়সার ভাগ বাটোয়ারা নিয়ে গন্ডগোল বাড়লে এরমধ্যেই একজন পাশে পড়ে থাকা ইট দিয়ে মাথা থেতলে খুন করে রঞ্জিতকে।

ঘটনাস্থল থেকে অনতিদূরে সিসি ক্যামেরা থেকে অভিযুক্তদের চিহ্নিত করে গ্রেফতার করেছে পুলিশ। সূত্রে খবর, বেশ কিছু বছর ধরে একসঙ্গে থাকলেও তাঁদের মধ্যে বচসা হত সব সময়। জাকারিয়া স্ট্রিট ও বালাজি দত্ত লেনের সংযোগস্থলে চারজনকে প্রায়ই দেখা যেত।  তাদের মধ্যে বচসা হত মূলত টাকা নিয়েই। শনিবার রাতে সেই বচসা মারামারিতে পৌঁছে যায়।  আর সেই সময়ই মাত্র ১০০ টাকার জন্য খুন হতে হয় ভ্যান চালক রঞ্জিতকে।

গ্রেফতার হওয়া তিনজনকে সোমবার ব্যাঙ্কশাল আদালত পেশ করা হবে। যদিও পুলিশের অনুমান খুনের কারণ মাত্র ১০০ টাকা হলেও মাদকাসক্ত হওয়াতেই ওই খুনের ঘটনা ঘটেছে। অভিযুক্তদের থেকে আরও তথ্য সংগ্রহের কাজ শুরু করেছে পুলিশ।  মাথায় ইট মেরে খুন করা হলেও সেই বচসা কেন এতদূর পর্যন্ত গেল? কে ইট মাথায় মারল, তার সন্ধান করছে পুলিশ।

Published by:Suman Biswas
First published: