Home /News /kolkata /

বিশ্ববাংলা ব্র্যান্ড বিতর্কে কলকাতা হাইকোর্টে মুকুল রায়

বিশ্ববাংলা ব্র্যান্ড বিতর্কে কলকাতা হাইকোর্টে মুকুল রায়

Mukul Roy

Mukul Roy

বিশ্ববাংলা ব্র্যান্ড বিতর্কে কলকাতা হাইকোর্টে মুকুল রায়

  • Share this:

     #কলকাতা: কলকাতা হাইকোর্টে মুকুল রায়। আলিপুরদুয়ার আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ করতে হাইকোর্টে তৃণমূলত্যাগী বিজেপি নেতা। বিশ্ববাংলা ব্র্যান্ড বিতর্কে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মন্তব্য করা নিয়ে, মুকুলের উপর নিষেধাজ্ঞা জারি করে আলিপুরদুয়ার আদালত ৷ সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্টে মুকুল।

    ১০ নভেম্বর রানি রাসমণি রোডে বিশ্ব বাংলা ব্র্যান্ড নিয়ে বিতর্ক তুলে দেন মুকুল রায়। তারপর জল গড়িয়েছে অনেকটা।

    বিশ্ব বাংলা ও জাগো বাংলার মালিকানায় অভিষেকের নামে রয়েছে। ১০ নভেম্বর রাণি রাসমনি রোডের সভা থেকে এই অভিযোগ করেন মুকুল রায়। এরপরই আইনজ্ঞদের পরামর্শ নেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিজেপির হয়ে অভিষেক সমাবেশে বিশ্ব বাংলার লোগো নিয়ে বিতর্ক তুলে দিয়েছিলেন মুকুল রায়। তার জেরে তড়িঘড়ি আত্মপক্ষ সমর্থনে নামতে হয় নবান্নকেও। কিন্তু, বিতর্ক বাড়িয়ে ১২ নভেম্বর সাংবাদিক বৈঠক করে রাজ্যের মুখ্যসচিব ও ক্ষুদ্র শিল্প সচিবকে টার্গেট করেন প্রাক্তন তৃণমূল সাংসদ ও বর্তমান বিজেপি নেতা মুকুল রায় ।

    এই ঘটনায় মুকুল রায়কে ক্ষমা চাওয়ার কথা বলে আইনি নোটিস পাঠান অভিষেক বন্দ্যোপাধ্যায় ৷ পরে আলিপুরদুয়ার আদালতে মামলা দায়ের করেন তিনি। ২১ নভেম্বর আদালত জানায়, মামলা চলাকালীন অভিষেক ও বিশ্ববাংলা নিয়ে কোনও মন্তব্য করতে পারবেন না মুকুল। তবুও ফের ২৫ নভেম্বর সংবাদমাধ্যমের সামনে এই নিয়ে মন্তব্য করতে দেখা যায় বিজেপি নেতাকে ৷

    First published:

    Tags: Biswa Bangla Brand, Biswa Bangla Brand controversy, Kolkata High court, Mukul roy

    পরবর্তী খবর