corona virus btn
corona virus btn
Loading

আন্দোলন অব্যাহত, তবে আজ থেকেই পড়ুয়াদের এমপি বিড়লা স্কুলে পাঠাবেন অভিভাবকরা

আন্দোলন অব্যাহত, তবে আজ থেকেই পড়ুয়াদের এমপি বিড়লা স্কুলে পাঠাবেন অভিভাবকরা

আন্দোলন অব্যাহত, তবে আজ থেকেই পড়ুয়াদের এমপি বিড়লা স্কুলে পাঠাবেন অভিভাবকরা

  • Share this:

 #কলকাতা: আজ থেকে এমপি বিড়লা স্কুলে পড়ুয়াদের পাঠানোর সিদ্ধান্ত নিলেন অভিভাবকরা। তবে আন্দোলন চলবে। স্কুল-কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পর সিদ্ধান্ত অভিভাবকদের। তবে অভিযুক্ত গণেশকে নিয়ে একশো আশি ডিগ্রি ঘুরে গেল অভিভাবকদের অবস্থান। তাঁদের দাবি, সংবামাধ্যমেই তাঁরা প্রথম গণেশের নাম দেখেছেন।

এমপি বিড়লা স্কুল কর্তৃপক্ষ ও অভিভাবকদের মধ্যে বৈঠকে অভিযুক্ত গণেশকে নিয়ে ধোঁয়াশা তো কাটলই না। উলটে আরও বাড়ল। যে গণেশকে গ্রেফতারের দাবিতে এতদিন সোচ্চার ছিলেন অভিভাবকরা,সেই নাম তাঁরা নাকি সংবাদমাধ্যম সূত্রেই জেনেছেন।

যদিও অভিভাবকরা আগে দাবি করেছিলেন, গণেশ স্কুলেরই কর্মী। তিন বছরের শিশুর যৌন হেনস্থার ঘটনায় সিবিআই তদন্ত দাবি করেন তাঁরা।

কে গণেশ ?

- নির্যাতিতা শিশু গণেশ নামে একজনকে শনাক্ত করে - স্কুলের দাবি, গণেশ স্কুলের কর্মী নয় - স্কুলের সিসিটিভিতেও ঘটনার প্রমাণ নেই, দাবি কর্তৃপক্ষের - তাহলে, স্কুলের কর্মী না হলে গণেশ বহিরাগত - স্কুলে বহিরাগত ঢুকে কীভাবে যৌন নির্যাতন চালায়? - তাহলে কি অভিযুক্তদের আড়াল করার চেষ্টা স্কুলের?

মঙ্গলবার স্কুলের পাশে দাঁড়িয়ে শিক্ষক, শিক্ষাকর্মী ও পড়ুয়ারা বিক্ষোভ দেখান। বিক্ষোভে সামিল হন বহিরাগত ও প্রাক্তনীরাও। গণেশকে গ্রেফতার ও প্রিন্সিপাল, সেক্রেটারি, ভাইস প্রিন্সিপালের বরখাস্তের দাবিতে বেহালা থানায় ডেপুটেশন দেন অভিভাবকরা। বেহালা থানা থেকে মিছিল করে এমপি বিড়লায় জমায়েত করা হয়। স্কুল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পর অভিভাবকদের সিদ্ধান্ত বুধবার থেকে পড়ুয়াদের স্কুলে পাঠাবেন। তবে আন্দোলন চলবে।

ধৃত মনোজের ১১ ডিসেম্বর পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আলিপুর আদালত। অভিভাবকদের দাবি, পুলিশের কাছ থেকে অভিযুক্ত গণেশের ছবি সংগ্রহ করুক স্কুল কর্তৃপক্ষ। এ বিষয়ে চব্বিশ ঘণ্টার সময় চেয়েছে এম পি বিড়লা স্কুল কর্তৃপক্ষ।

First published: December 6, 2017, 9:40 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर