corona virus btn
corona virus btn
Loading

কী নৃশংস! ৩ দিনের মেয়েকে গলা টিপে খুন করল মা! ৭ মাস পর গ্রেফতার জন্মদাত্রী

কী নৃশংস! ৩ দিনের মেয়েকে গলা টিপে খুন করল মা! ৭ মাস পর গ্রেফতার জন্মদাত্রী
প্রতীকী ছবি

খুনের প্রায় সাত মাস পর নিজের সদ্যোজাত সন্তানকে খুনের দায়ে গ্রেফতার করা হয় হত্যাকারী মা'কে।

  • Share this:

#কলকাতা: নিষ্ঠুরতার চরম।

তিনদিনের সদ্যোজাত কন্যাসন্তানকে নিজে হাতে গলা টিপে শ্বাসরোধ করে খুন করেছিল মা। কেউ যাতে তাকে সন্দেহ না করে সেজন্য বিষয়টিকে চেপে গিয়ে অসুস্থতাজনিত কারণে মৃত্যু বলে দেখানোর চেষ্টা করেছিল। কিন্তু ময়নাতদন্তের রিপোর্ট আসার পরেই তদন্তের মোড় অন্যদিকে ঘুরে যায়। অবশেষে খুনের প্রায় সাত মাস পর নিজের সদ্যোজাত সন্তানকে খুনের দায়ে গ্রেফতার করা হয় হত্যাকারী মা'কে। আনন্দপুর থানার পুলিশ গ্রেফতার করে হত্যাকারী মা সোনিয়া সেন'কে।

ঘটনা হল, গত ফেব্রুয়ারি মাসে কলকাতার আনন্দপুর থানা এলাকার নোনাডাঙ্গা আদর্শনগরের বাসিন্দা সোনিয়ার তিনদিনের কন্যা সন্তানের মৃত্যু হয়। প্রাথমিকভাবে সোনিয়া পুলিশকে জানিয়েছিল, ঘটনার দিনে মেয়েকে, ছেলের কাছে রেখে সে বাথরুমে গিয়েছিল। ফেরার পর ছেলে খেললেও তার কন্যা সন্তান নড়াচড়া করছিল না। শরীরও ঠান্ডা হয়ে গিয়েছিল শরীর। ওই অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে, সদ্যোজাতকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

সোনিয়া বিষয়টিকে অসুস্থতার কারণে মৃত্যু বলে দাবি করলেও ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টেই ছিল খুনের তত্ত্ব। যদিও মা তার কোলের সন্তানকে হত্যা করবে! এমনটা প্রথমে মনে করেনি পুলিশ। তদন্তকারীরা অপেক্ষা করছিলেন ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট আসা পর্যন্ত। অবশেষে জুলাই মাসের শেষে রিপোর্ট পুলিশের হাতে পৌঁছয়। ওই তিনদিনের সদ্যোজাতের ময়নাতদন্ত রিপোর্টে বলা হয়, শ্বাসরোধ করে খুন করা হচ্ছে সদ্যোজাতকে। তারপর দফায় দফায় জেরায় খুনের কথা স্বীকার করে সোনিয়া।

কিন্তু কেন নিজের সন্তানকেই খুন করল মা?

পুলিশি জেরায় সোনিয়া জানায়, আর্থিক অনটনের কারণেই সন্তানকে মেরেছে সে। সে জানিয়েছে সন্তানসম্ভবা হওয়ার পর থেকেই তাকে দেখভাল করছিল না স্বামী। এমনকী, তাঁর চিকিৎসার খরচও বহন করত না। তাই একটা সন্তান থাকার পর আরও একটি সন্তানকে কী খাওয়াবে? কী করে মানুষ করবে সেই চিন্তার কারণেই খুন করেছে। যদিও এই খুনের পেছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা জানতে অভিযুক্ত সোনিয়াকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ।

 SUJOY PAL

Published by: Shubhagata Dey
First published: August 10, 2020, 11:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर