Home /News /kolkata /
আরও বিপাকে ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামি, বোর্ডের কাছে সরকারি ভাবে অভিযোগ জানালেন হাসিন জাহান

আরও বিপাকে ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামি, বোর্ডের কাছে সরকারি ভাবে অভিযোগ জানালেন হাসিন জাহান

File Photo

File Photo

আরও বিপাকে ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামি। তাঁর বিরুদ্ধে গতকাল বোর্ডের কাছে সরকারি ভাবে অভিযোগ জানালেন হাসিন জাহান।

  • Share this:

    #কলকাতা: আরও বিপাকে ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামি। তাঁর বিরুদ্ধে গতকাল বোর্ডের কাছে সরকারি ভাবে অভিযোগ জানালেন হাসিন জাহান। ই-মেল করে বোর্ডের প্রশাসক বিনোদ রাইয়ের কাছে এফআইআরের কপি পাঠানো হয়েছে। এই পরিস্থিতিতে দিল্লিতে ঘণ্টা দু'য়েক বোর্ডের দুর্নীতি দমন শাখার অফিসারদের জিজ্ঞাসাবাদের মুখে শামি।

    বৃহস্পতিবার দিল্লির জনপথ রোডের এক হোটেলে বোর্ডের দুর্নীতিদমন শাখার জেরার মুখে মহম্মদ শামি।

    কে এই মহম্মদ ভাই ? তাঁর সঙ্গে শামির কী সম্পর্ক ? কেন তাঁকে টাকা দিয়েছিলেন মহম্মদ ভাই ? কেন এবং কী কারণে দলের সঙ্গে না থেকে দুবাইয়ে শামিকে নামতে হয়েছিল ? মহম্মদ ভাইয়ের টাকা নিয়ে কী করেছেন শামি ?

    সূত্রের খবর, শুক্রবারও নতুন করে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে ভারতীয় পেসারকে। মূলত হাসিন জাহানের অভিযোগের ভিত্তিতেই শামির বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছিলেন প্রশাসক বিনোদ রাই। যদিও বোর্ডের জেরার আগে এদিন শামির অভিযোগ, তাঁর ডেবিট কার্ড ব্যবহার করে গত এক বছরে হাসিন প্রায় এক কোটি টাকা খরচ করেছেন

    শামির এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন হাসিনের আইনজীবী।

    শুক্রবার মুম্বইয়ে হতে চলেছে আইপিএল গর্ভনিং কাউন্সিলের বৈঠক। এই পরিস্থিতিতে ভারতীয় বোর্ডের কাছে আঠেরোই মার্চের আগে শামির ভবিষ্যৎ নিয়ে অবস্থান স্পষ্ট করতে অনুরোধ জানিয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। তা করতেই সম্ভবত আরও এক দফা জিজ্ঞাসাবাদের জন্য শামিকে ডাকা হবে। এই টানাপোড়েনের মধ্যেই হাসিনের জাহানের ইচ্ছা ভারতীয় কোচ রবি শাস্ত্রীর সঙ্গে দেখা করার। শ্রীলঙ্কা থেকে ফেরার পরেই শাস্ত্রীর সঙ্গে দেখা করতে চান তিনি।

    First published:

    Tags: Cricketer, Hasin Jahan, Mohammad Shami

    পরবর্তী খবর