corona virus btn
corona virus btn
Loading

একটু অন্যমনস্ক হলেই উধাও মোবাইল... রবীন্দ্র সরোবর স্টেশনে আটক ২ 'মোবাইল চোর'

একটু অন্যমনস্ক হলেই উধাও মোবাইল... রবীন্দ্র সরোবর স্টেশনে আটক ২ 'মোবাইল চোর'
representative image

পুলিশি জেরায় জানা যায়, বৌ বাজার এলাকাতেও বিভিন্ন সময় তারা মোবাইল চুরি করেছে

  • Share this:

#কলকাতা: ট্রেনের ভিড় মেট্রোতে ! অনেকেই রসিকতার সঙ্গে অফিস টাইমে মেট্রোরেলের ভিড়ের সঙ্গে উদাহরণ টানেন ট্রেনের ভিড়ের। সেই মেট্রোতেই অপেক্ষা করছে পকেটমার!

 সোমবার সকাল এগারোটার কিছু পরেই এমনই ঘটনার সাক্ষী হল রবীন্দ্র সরোবর মেট্রো স্টেশনের যাত্রীরা। রোজের মত মেট্রো স্টেশনে টিকিট কাউন্টারে দাঁড়িয়ে ছিলেন অনেকেই। সকাল সকাল হাতে টাকা আর অফিসে ঠিক সময়ে পৌঁছানোর  তাড়াহুড়ো। তার মধ্যে সোমবার  আরও টেনশন বাড়িয়ে দিল সইফুদ্দিন ও শেখ জামিউদ্দিন। যখন হাতে টাকা, কাঁধে ব্যাগ আর পকেট থেকে বেরিয়ে আছে মোবাইল, তখনই কাজ করছে বছর ত্রিশের দুই যুবক। কিছুটা সন্দেহ হলেও  এড়িয়ে গিয়েছেন অনেকেই। তবে সবার নজর এড়ায়ে পারেনি পেশাদার মোবাইল চোর। আচমকা  এক অফিস যাত্রীর মোবাইল টান দিতেই সচেতন হয়ে যান রবীন্দ্র সরোবর মেট্রো স্টেশনের ওই নিত্যযাত্রী।

ফের একই কাণ্ড অন্য যাত্রীর সঙ্গে ঘটতেই সবাই বুঝে যান, ওই দুই যুবকের অভিসন্ধি ভাল নয়! এরপরই যাত্রীরা ওই দুই যুবককে টিকিট কাউন্টারে ধরে নিয়ে যায়!  চলে তুমুল বকাবকি,  মাঝে মধ্যে কিল-চড়-ঘুষি! শেষ পর্যন্ত মেট্রোয় কর্তব্যরত কর্মীরা এগিয়ে আসেন, ক্ষুব্ধ মেট্রোযাত্রীদের হাত থেকে  উদ্ধার করেন সইফুদ্দিন ও শেখ জামিউদ্দিনকে। যাত্রীদের অভিযোগ,  ২ জনেই মোবাইল চুরির উদ্দেশ্যে ঘুরছেন মেট্রো স্টেশনে।  খবর দেওয়া হয় চারু মার্কেট থানায়। পুলিশ অভিযুক্ত ২জনকে থানায় ধরে নিয়ে যায়।  উদ্ধার হয় ৩টি মোবাইল। পুলিশি জেরায় জানা যায়,  বৌ বাজার এলাকাতেও বিভিন্ন সময় তারা মোবাইল চুরি করছে। এবার টার্গেট ছিল মেট্রো স্টেশন।

 Susovan Bhattacharjee

First published: February 24, 2020, 11:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर