ভুল করে ফেলে গিয়েছিল চটি, তাতেই শ্রীঘরে মোবাইল চোর

বাড়ির নীচে পাঁচিলের কাছ থেকে পাওয়া যায় এক পাটি হাওয়াই চপ্পল।

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 25, 2019 08:31 PM IST
ভুল করে ফেলে গিয়েছিল চটি, তাতেই শ্রীঘরে মোবাইল চোর
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 25, 2019 08:31 PM IST

#কলকাতা: ফেলে যাওয়া হাওয়াই চটিতেই ধরা পড়ে গেল চোর। পুলিশের তৎপরতায় মাত্র চল্লিশ মিনিটেই মাঝেরহাট স্টেশন থেকে গ্রেফতার মোবাইল চোর।  গতকাল রাতে নিউ আলিপুরের এক বাসিন্দার মোবাইল ও টাকা চুরি যায়। পালিয়ে যাওয়ার সময়ে ফেলে যাওয়া এক পাটি চটিতেই চোরের প্ল্যান চৌপাট। চুরি করতে এসে, ফেলে যাওয়া এক পাটি হাওয়া চপ্পল-ই ধরিয়ে দিল চোর। পুলিশের তৎপরতায় মাত্র চল্লিশ মিনিটেই শ্রীঘরে চোর।

বুধবার  রাত আড়াইটে।  অজানা শব্দে ঘুম ভেঙে যায় নিউ আলিপুরের সাহাপুরের বাসিন্দা অরিন্দম চট্টোপাধ্যায়ের। নাইট ল্যাম্পের আবছা আলোয় ঘরের মধ্যে কাউকে ঘোরাফেরা করতে দেখেন তিনি।

কার্নিশ ও পাইপ বেয়ে দোতলায় উঠে খোলা জানলা দিয়ে ভিতরে ঢোকে চোর।  দুটি স্মার্ট ফোন, দেড় হাজার টাকার ব্যাগ  নিয়ে সেই একই পথে চম্পট দেয়। চোর ধরতে না পেরে   স্ত্রীর মোবাইল থেকে ১০০ ডায়াল করেন অরিন্দম। আধঘণ্টার মধ্যেই বাড়িতে চলে আসে  নিউ আলিপুর থানার পুলিশ। শুরু হয় তদন্তে।  বাড়ির নীচে পাঁচিলের কাছ থেকে পাওয়া যায় এক পাটি হাওয়াই চপ্পল। পাঁচিল টপকে পালিয়ে যাওয়ার সময়ে এক পায়ের চটির ফেলে যায় চোর।  সেই সূত্র ধরেই নিউ আলিপুর ও মাঝেরহাট স্টেশন চত্বরে শুরু হয় তল্লাশি।

মাঝেরহাট স্টেশনে এক যুবককে এক পায়ে চটি পড়ে ঘুরতে দেখে সন্দেহ হয় পুলিশের। তাকে থানায় এনে অন্য পায়ের চটি মেলাতেই নিশ্চিত হয়ে যায় পুলিশ।

জেরায় অপরাধ কবুল করে ধৃত শেষ রাকেশ। ঢোলাহাটের বাসিন্দা রাকেশের কাছ থেকে উদ্ধার হয় দুটি মোবাইল ও দেড় হাজার টাকা। প্রথমদিকে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করে সে। পরে

Loading...

দক্ষিণ ২৪ পরগনার ঢোলাঘাটের বাড়ি থেকে উদ্ধার হয় আরও তেরটি মোবাইল। এত কম সময়ের মধ্যে শুধুমাত্র এক পাটি হাওয়াই চটির সূত্র ধরে চোর ধরে ফেলার পুলিশি তৎপরতায় খুশি অরিন্দম চট্টোপধ্যায়।

First published: 08:31:19 PM Jul 25, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर