• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Hiran Chatterjee: এক সিদ্ধান্তেই আলোড়ন ফেললেন হিরণ চট্টোপাধ্যায়, BJP বিধায়ককে নিয়ে জোর জল্পনা

Hiran Chatterjee: এক সিদ্ধান্তেই আলোড়ন ফেললেন হিরণ চট্টোপাধ্যায়, BJP বিধায়ককে নিয়ে জোর জল্পনা

হিরণের গ্রুপ ত্যাগে জল্পনা

হিরণের গ্রুপ ত্যাগে জল্পনা

Hiran Chatterjee: দলের হোয়াট্সঅ্যাপ গ্রুপ ছেড়ে দিলেন হিরণ চট্টোপাধ্যায়। যা তুমুল আলোড়ন ফেলেছে বঙ্গ বিজেপি-র অন্দরে।

  • Share this:

    #কলকাতা: বিধানসভা নির্বাচনের পর থেকেই বঙ্গ বিজেপি-তে বেসুরো সুর। একের পর এক দলবদল, ইদানীং বঙ্গ বিজেপি-তে নতুন সংযোজন হোয়াটসঅ্যাপ গ্রুপ লেফট করে যাওয়ার প্রবণতা। সেই তালিকায় ক্রমেই বড়-বড় নাম সংযোজন হচ্ছে। আর এই প্রবণতাতেই নতুন সংযোজন খড়গপুরের বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। এবার দলের হোয়াট্সঅ্যাপ গ্রুপ ছেড়ে দিলেন হিরণ। যা তুমুল আলোড়ন ফেলেছে বঙ্গ বিজেপি-র অন্দরে।

    আগে তৃণমূলে থাকলেও পরে বিজেপি-তে নাম লেখান হিরণ। গত বিধানসভা নির্বাচনে খড়গপুর কেন্দ্র থেকে জিতেও আসেন। কিন্তু তারপর থেকেই বঙ্গ বিজেপি নেতৃত্ব বিশেষত বিজেপি-র সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) সঙ্গে সংঘাত বাধে হিরণ চট্টোপাধ্যায়ের। সূত্রের খবর, সেই সংঘাত ক্রমেই চরম সীমায় পৌঁছেছে।

    আরও পড়ুন: মঙ্গলবার রাতে এল খবর, এবার সানাকে নিয়ে প্রবল দুশ্চিন্তায় সৌরভ গঙ্গোপাধ্যায়!

    খড়গপুরে (Kharagpur) বিজেপির গোষ্ঠীকোন্দল এখন রীতিমতো প্রতিদিনের চর্চার বিষয়। এমনকী হাতাহাতিতেও জড়িয়ে পড়েছিলেন দিলীপ ঘোষ ও হিরণ চট্টোপাধ্যায়ের অনুগামীরা। নিজের বিধানসভা এলাকাতেই বিজেপি-র হোডিংয়ে বিরাট বড় করে দিলীপ ঘোষের ছবি থাকলেও অভিযোগ তাতে জায়গা পান না হিরণ। তা নিয়ে বিজেপি শীর্ষ নেতৃত্বের কাছেও অভিযোগ জানিয়েছেন তিনি। কিন্তু অভিযোগ, তাতেও কোনও লাভ হয়নি।

    আরও পড়ুন: ভয়ানক, মাছের বদলে জ্যান্ত এ কী তুলে আনলেন মৎস্যজীবীরা! তোলপাড় দিঘা

    এবার শেষমেশ দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করে কড়া বার্তা দিলেন হিরণ। তাঁর দাবি, ''আমাকে কোনও বৈঠকেই ডাকা হয় না। বঙ্গ বিজেপি-তে আমার কোনও গুরুত্বই নেই। অকারণ হোয়াটসঅ্যাপ গ্রুপে থেকে কী লাভ?'' তাঁর অভিযোগের নিশানায় যে দিলীপ ঘোষ, তাও আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন হিরণ চট্টোপাধ্যায়। যদিও বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছেন, হিরণ চট্টোপাধ্যায়ের হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ নিয়ে এখনও তাঁর কিছু জানা নেই।

    তবে, যাঁর বিরুদ্ধে এত অভিযোগ হিরণের, সেই দিলীপ ঘোষ অবশ্য বলেন, ''আমার কাছে অন্তত দশটা গ্রুপ আছে, প্রতিদিন ২০০-৩০০ করে মেসেজ আসে, আমি কিন্তু গ্রুপ দেখি না। তার কারণ কোন গ্রুপে আমি বিশ্বাস করি না। বিধায়কদের প্রসঙ্গে বিরোধী দলনেতা যিনি আছেন, তিনি বলবেন। আমিও একজন নির্বাচিত জনপ্রতিনিধি। এ বিষয়ে আমার মন্তব্য করা ঠিক হবে না। তবে পার্টির গাইডেন্স মেনে চলা উচিত। মানুষ আমাকে জিতিয়েছেন, মানুষের সঙ্গে থাকতে হবে, পার্টির সঙ্গে থাকতে হবে এটাই নিয়ম। এ বিষয়টা পার্টির যারা দায়িত্বে আছেন, তাঁরা দেখবেন, সংগঠনের দায়িত্বে যাঁরা আছেন, তাঁরা দেখবেন।''

    Published by:Suman Biswas
    First published: