Mithun Chakraborty: 'জাতগোখরোর ছোবল', দীর্ঘ ৫ বছর পরে আজ প্রচারে নামছেন মিঠুন চক্রবর্তী 

Mithun Chakraborty: 'জাতগোখরোর ছোবল', দীর্ঘ ৫ বছর পরে আজ প্রচারে নামছেন মিঠুন চক্রবর্তী 

আজ থেকে বিজেপির হয়ে প্রচারে মিঠুন চক্রবর্তী। File Photo

আজ থেকে তাঁর প্রচার শুরু জঙ্গলমহলে।

  • Share this:

    #কলকাতা: ২০১৬ সালের পরে ২০২১ সাল। দীর্ঘ ৫ বছর পরে ফের বাংলার বিধানসভা নির্বাচনে প্রচারে নামতে চলেছেন মিঠুন চক্রবর্তী। আজ থেকে তাঁর প্রচার শুরু জঙ্গলমহলে।

    রাজ্যে প্রথম দফার নির্বাচনের আজ প্রচারের শেষ দিন। আর শেষ দিনেই মিঠুন চক্রবর্তীকে দিয়ে প্রচারে ঝড় তুলতে চাইছে বিজেপি। ব্রিগেডের সমাবেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন মিঠুন। বিজেপির সদস্য হবার ১৯ দিন পর পদ্ম শিবিরের হয়ে প্রচারে নামছেন বড় পর্দার মিনিষ্টার ফাটাকেষ্ট। আজ তিনি প্রচার শুরু করছেন বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলা দিয়ে।

    বাঁকুড়াতে একটি রোড শো  করবেন তিনি। পাশাপাশি পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামে একটি করে রোড শো করবেন বলে বিজেপি শিবির সূত্রে খবর। যে বিধানসভা এলাকায় তিনি প্রচার সারবেন সেখানে ভোট আগামী শনিবার। পরের দিন রবিবারও তিনি প্রচারে নামবেন। সেদিন তিনি প্রচার সারবেন বাঁকুড়ার ইন্দাস ও পশ্চিম মেদিনীপুরের কেশপুরে।

    আজ মিঠুন হেলিকপ্টারে প্রথম উড়ে যাবেন বাঁকুড়া  জেলারই শালতোড়াতে। এর পর তিনি চলে যাবেন পুরুলিয়ায়। সেখান থেকে কেশিয়ারী হয়ে যাবেন ঝাড়গ্রামে। সেখান থেকে দিনের শেষ প্রচার করবেন মিঠুন। ব্রিগেডের সভায় যোগ দিয়েই তিনি মঞ্চ কাঁপিয়ে দিয়েছিলেন তার সিনেমার বিখ্যাত ডায়লগ দিয়ে। বিজেপিতে যোগ দিয়ে ‘জাত গোখরো’ স্লোগান দিয়েছিলেন মিঠুন। ধুতি-পাঞ্জাবি পরে আদ্যোপান্ত বাঙালি সাজেই মোদীর মঞ্চে গিয়েছিলেন তিনি। মিঠুনকে মঞ্চে পেয়ে তাঁর অভিনীত ছায়াছবির সংলাপ শুনতে চান বিজেপি-র কর্মী-সমর্থকরা। সেই আবেদনে সাড়া দিয়ে মিঠুন নিজের ছবির সংলাপ ধার করে বলেছিলেন, ‘‘মারব এখানে লাশ পড়বে শ্মশানে, এই ডায়লগটা চলবে।’’ কিছুটা পরেই তাঁর সংযোজন ছিল, ‘‘আমার প্রচার শুরু করার আগে, একটা জিনিস মাথায় রাখবেন। এখানে সকলের ভাষণ এক জায়গায় করলে যা দাঁড়ায় তা হল, আমি জলঢোঁড়াও নই, বেলেবোড়াও নই। আমি জাত গোখরো। এক ছোবলে ছবি।" ফলে প্রচারে নেমে তিনি আজ থেকে এমন ডায়লগ দেন কিনা সেদিকেই সকলে চেয়ে।

    অন্য দিকে প্রথম দফার নির্বাচনী প্রচারের একেবারে শেষ লগ্নে অবতীর্ণ হলেন মিঠুন চক্রবর্তী। তবে বাকি ফেজে তিনি একাধিক সভা ও রোড শো করবেন বলে জানিয়েছে বিজেপি শিবির।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর