কালীঘাটে নিখোঁজ তরুণীর দেহ উদ্ধারে নয়া তথ্য

কালীঘাটে নিখোঁজ তরুণীর দেহ উদ্ধারে নয়া তথ্য
নিজস্ব চিত্র

পেশাদার কোর্সে কলকাতায় পড়তে এসে রহস্যজনক ভাবে নিখোঁজ ঘাটশিলার তরুণী।

  • Share this:

#কলকাতা:  পেশাদার কোর্সে কলকাতায় পড়তে এসে রহস্যজনক ভাবে নিখোঁজ ঘাটশিলার তরুণী। কালীঘাটে একটি বাড়িতে পেইংগেস্ট থাকতেন সুস্মিতা রায়। ১০ ডিসেম্বর বাড়ি যাওয়ার নাম করে বের হন সুস্মিতা। তার পর থেকেই আর খোঁজ নেই তাঁর। কালীঘাট থানায় অপহরণের অভিযোগ দায়ের করে সুস্মিতার পরিবার।

কালীঘাটে ছাত্রী নিখোঁজে রহস্য তৈরি হয়েছে। বিমান সেবিকার প্রশিক্ষণ নিতে পার্কস্ট্রিটের বেসরকারি সংস্থায় ভর্তি হন সুস্মিতা। মাস খানেক আগে কালীঘাটের এই বাড়িতে পেইংগেস্ট হিসাবে থাকতে শুরু করেন ঘাটশিলার বাসিন্দা ওই তরুণী। ১০ ডিসেম্বর বাড়ি যাওয়ার নাম করে সুস্মিতা রায় বের হন বলে দাবি তাঁর রুমমেটের। পরে রাতে রুমমেটকে জানান, তিনি মিথ্যা বলে বেরিয়েছেন ৷ তার পর থেকেই আর খোঁজ নেই ওই ছাত্রীর।

সুস্মিতার রুমমেটের বক্তব্যেই রহস্য তৈরি হয়েছে। বিবেক, নবারুন ও গুরমিত বলে কয়েকজন যুবকের নাম উঠে আসছে। তাঁরাও ঘাটশিলারই বাসিন্দা বলে দাবি সুস্মিতার রুমমেটের। ঘটনার পর থেকে এই যুবকদেরও কোনও খোঁজ নেই বলে অভিযোগ।

শেষবার সুস্মিতার মোবাইলের টাওয়ার লোকেশন কালীঘাট ছিল বলে দাবি পুলিশের। তার পর থেকেই ফোনটি বন্ধ হয়ে যায়। ছাত্রী নিজের ইচ্ছাতেই কোথাও গেছেন? নাকি কেউ তাঁকে অপরহরণ করেছে? সব দিকই খতিয়ে দেখছে কালীঘাট থানার পুলিশ।

উত্তর বন্দর থানা এলাকা থেকে উদ্ধার হয় দেহ ৷ পোশাক, জুতো, হাতের উল্কি দেখে দেহ শনাক্ত করে তরুণীর পরিবার ৷ খুনের অভিযোগ দায়ের করেছে পরিবার ৷

First published: 03:07:08 PM Dec 20, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर
Listen to the latest songs, only on JioSaavn.com