ইন্দ্রনীল সেনের বাড়ির সামনে বোমাবাজি, সামনে এল দুষ্কৃতীদের পরিচয়

ইন্দ্রনীল সেনের বাড়ির সামনে বোমাবাজি, সামনে এল দুষ্কৃতীদের পরিচয়
দুষ্কৃতী তাণ্ডবের অভিযোগ ইন্দ্রনীলের বাড়ির সামনে। ছবি-ট্যুইটার

অভিযুক্ত দুষ্কৃতীদের কাছে প্রচুর পরিমাণে তাজা বোমা পাওয়া গিয়েছে।

  • Share this:

    #কলকাতা: ভরসন্ধ্যায় রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেনের বাড়ির সামনে ব্যাপক বোমাবাজি। রাতের মধ্যেই ৬ জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। আটক করা হয়েছে আরও ৪ জনকে। অভিযুক্ত দুষ্কৃতীদের কাছে প্রচুর পরিমাণে তাজা বোমা পাওয়া গিয়েছে। সূত্রের খবর দুষ্কৃতীদের মধ্যে এলাকাদখল নিয়ে লড়াই চলছিল দীর্ঘদিন। তার জেরেই এই বোমাবাজি।

    কসবার নস্কর রোডে থাকেন তথ্যসংস্কৃতি মন্ত্রী ইন্দ্রনীল সেন। গতকাল সন্ধে সাতটা নাগাদ তাঁর বাড়ির সামনে জড়ো হয় একদল দুষ্কৃতী। একটানা বোমাবাজি চালায় তারা। দৌরত্ম্যে রীতিমতো ত্রস্ত হয় ওঠে পাড়া। কসবা থানার পুলিশ ঘটনাস্থলে আসার আগে চম্পট দেয় দুষ্কৃতীরা।‌

    ঘটনার সময়ে বাড়িতে ছিলেন না ইন্দ্রনীল সেন। তিনি বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না। যারা এই কাজ করেছে অত্যন্ত কাপুরুষের মতো কাজ করেছে।


    এরপরেই আসরে নামে কলকাতা পুলিশ। ব্যাপক তল্লাশি শুরু করে অ্যান্টি রাউডি স্কোয়াড। রাতের মধ্যেই ৬ জনকে গ্রেফতার করা হয়। প্রচুর বোমা, সাতটি বাইক আটক করা হয়। আজই অভিযুক্তদের আলিপুর আদালতে তোলা হবে।

    সূত্রের খবর, মন্ত্রীর বাড়ি লক্ষ্য করে দুষ্কৃতীরা বোমা ছোড়েননি। আসলে গোষ্ঠীদ্বন্দ্বের জেরে দুই দুষ্কৃতী দলের মধ্যে বিবাদ। তাই সংঘর্ষের আকার ধারণ করে মন্ত্রীর বাড়ির চৌহদ্দিতে। বোমাবাজিতে সানি রাউত বলে এক ব্যক্তির নাম উঠে এসছে। তার দলই এই কাজ করেছে বলে পুলিশের অনুমান।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর