corona virus btn
corona virus btn
Loading

বিদ্যুৎ বিলে অস্বাভাবিক অঙ্ক কেন? সিইএসসি কর্তৃপক্ষকে তলব করলেন বিদ্যুৎমন্ত্রী

বিদ্যুৎ বিলে অস্বাভাবিক অঙ্ক কেন? সিইএসসি কর্তৃপক্ষকে তলব করলেন বিদ্যুৎমন্ত্রী

বিল নিয়ে মানুষের ক্ষোভের কথাও এ দিন সিইএসসি কর্তাদের কাছে তুলে ধরেন শোভনদেব । গত মাসে গড়ে বিলের অঙ্ক কেন বেশি তাও জানতে চান বিদ্যুৎমন্ত্রী ।

  • Share this:

SOURAV GUHA

#কলকাতা: বিদ্যুৎ বিলে অস্বাভাবিক বৃদ্ধি কেন । সিইএসসি কর্তৃপক্ষের কাছে ব্যাখ্যা চাইলেন বিদ্যুৎ মন্ত্রী শোভনদেব চ্যাটার্জি ।পাশাপাশি মানুষের নানা প্রশ্নের উত্তর দিতে সমস্যা সংবাদমাধ্যমে ব্যাখ্যা সহ বিজ্ঞাপন দিতে নির্দেশ দেন তিনি । ব্যাখ্যা নিয়ে প্রশ্ন উঠলে আবারও ডেকে পাঠাবেন তিনি, এ দিন সিইএসসি কর্তৃপক্ষকে সাফ জানিয়ে দেন শোভনবাবু । শুক্রবার পিডিসিএল-এর সদর দফতরে মন্ত্রীর ঘরে হয় এই বৈঠক । এ দিন সিইএসসি-র তরফে সংস্থার ভাইস প্রেসিডেন্ট ও ডিস্ট্রিবিউশন অভিজিৎ ঘোষ ও সংস্থার আরেক শীর্ষ আধিকারিক বৈঠকে আসেন । এ দিন বৈঠকে ফের স্ল্যাব নিয়ে ব্যাখ্যা চেয়েছেন শোভনবাবু । কোন স্ল্যাবের পর ট্যারিফ কত পরিমাণে বাড়ে তা বিশদে জানতে  চান বিদ্যুৎমন্ত্রী ।

বিল নিয়ে মানুষের ক্ষোভের কথাও এ দিন সিইএসসি কর্তাদের কাছে তুলে ধরেন শোভনদেব । গত মাসে গড়ে বিলের অঙ্ক কেন বেশি তাও জানতে চান বিদ্যুৎমন্ত্রী ।

এ দিন বিদ্যুৎমন্ত্রীকে সিইএসসি-র কর্তারা জানিয়েছেন যে, শনিবারই যাবতীয় ব্যাখ্যা-সহ বিজ্ঞাপন দেওয়া হবে সিইএসসি র তরফে সব দৈনিকে । পাশাপাশি এ দিন ব্যাখ্যা দিতে গিয়ে সংস্থার কর্তারা বলেন, লকডাউনের জন্য মানুষ বিদ্যুৎ বেশি পুড়িয়েছেন । তাই বিলে এই বৃদ্ধি ।

বিদ্যুৎ মন্ত্রী বলেন, ‘‘শনিবারের বিজ্ঞাপনে ব্যাখ্যায় মানুষ আশ্বস্ত না হলে সিইএসসি-র চেয়ারম্যানের সঙ্গে কথা বলবেন তিনি " ।

Published by: Simli Raha
First published: July 17, 2020, 4:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर