কলকাতা

?>
corona virus btn
corona virus btn
Loading

অফিস টাইমে ফের মেট্রোর সমস্যা!  বিকল্প পথের খোঁজে যাত্রীরা

অফিস টাইমে ফের মেট্রোর সমস্যা!  বিকল্প পথের খোঁজে যাত্রীরা

টালিগঞ্জ থেকে নিউ গড়িয়া পর্যন্ত কোন মেট্রো না চলায় বিকল্প পথের সন্ধান করতে হয় যাত্রীদের

  • Share this:

#কলকাতা: নিউ নর্মালে মেট্রোরেলের চাকা গড়ালেও ফের থমকে গেল মঙ্গলবার। সকাল থেকে মেট্রো কবি সুভাষ থেকে নোয়াপাড়া পর্যন্ত চললেও দুপুর দু'টোয় কিছু সময় পরেই বন্ধ হয় পরিষেবা। মঙ্গলবার দুপুরে দমদমগামী একটি এসি মেট্রো নেতাজি স্টেশনে ঢোকার সময় বিপত্তি ঘটে। চালক মেট্রোটিকে দাঁড় করিয়ে দেন স্টেশনে। থার্ড লাইনে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। যান্ত্রিক ত্রুটির কারণে কবি সুভাষ থেকে নোয়াপাড়ার মধ্যে মেট্রো চালানো বন্ধ রাখা হয়। মেট্রো সূত্রে খবর, কিছুক্ষণের মধ্যেই  ময়দান থেকে নোয়াপাড়া স্টেশনের মধ্যে মেট্রো চলাচল করে।

নেতাজি ভবন থেকে মহানায়ক উত্তম কুমার পর্যন্ত বন্ধ রাখা মেট্রো পরিষেবা। প্রায় দুই ঘণ্টার মধ্যেই মহানায়ক উত্তম কুমার থেকে নোয়াপাড়া পর্যন্ত চলাচল শুরু করে মেট্রো।

মঙ্গলবার অফিস যাত্রীদের চরম দুর্ভোগের স্বীকার হয়। টালিগঞ্জের পরে কোন মেট্রো স্টেশন অর্থাৎ টালিগঞ্জ থেকে নিউ গড়িয়া পর্যন্ত কোন মেট্রো না চলায় বিকল্প পথের সন্ধান করতে হয় যাত্রীদের। ই-পাস হাতে নিয়েও অনেকে যাত্রা করতে পারেননি মেট্রোতে। গড়িয়ার বাসিন্দা অম্বিকা সেনের অফিস ধর্মতলায়।

অফিস থেকে বেরিয়েই কুঁদঘাট পৌঁছে যান খুবই কম সময়ে। ই-পাস হাতে নিয়ে এলেও মেট্রো বিভ্রাটের জেরে টালিগঞ্জ পর্যন্ত আসেন। পরে অ্যাপ নির্ভর গাড়ি ধরেই বাড়ি যান। তিনি জানান,  বাস বা অন্য গাড়ি খবই ভয় লাগে। মেট্রোটা বন্ধ হয়ে সমস্যাটা বাড়লো, আগামিকাল যেন ঠিক থাকে।

Susovan Bhattacharjee
Published by: Arjun Neogi
First published: September 29, 2020, 10:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर