Home /News /kolkata /
West Bengal News: পাওনা টাকা চাইতে গিয়েছিল, আর বাড়ি ফেরা হল না মনোজের! নৃশংস ঘটনা

West Bengal News: পাওনা টাকা চাইতে গিয়েছিল, আর বাড়ি ফেরা হল না মনোজের! নৃশংস ঘটনা

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: থান ইট দিয়ে মনোজ বাউরীর মাথায় সজোরে আঘাত করে বাহাদুর বাউরি। এরপর মাটিতে লুটিয়ে পড়েন মনোজ।

  • Share this:

    #বীরভূম: পাওনা টাকা চাইতে গিয়ে বিপত্তি, মারামারিতে প্রাণ গেল এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে দুবরাজপুরের ন'পাড়া গ্ৰামে। পুকুরের ধারে নিজের জায়গার উপর একটি গাছ বাহাদুর বাউরি নামে এক ব্যাক্তিকে বিক্রি করে মনোজ বাউরি। আজ বিকেলে সেই গাছ বিক্রির টাকা চাওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ।

    থান ইট দিয়ে মনোজ বাউরীর মাথায় সজোরে আঘাত করে বাহাদুর বাউরি। এরপর মাটিতে লুটিয়ে পড়েন মনোজ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দুবরাজপুর থানার পুলিশ। মনোজ বাউরিকে দুবরাজপুর গ্ৰামীণ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য দেহ সিউড়ি সদর হাসপাতালে পাঠানো হয়। অভিযুক্তর খোঁজ চালাচ্ছে দুবরাজপুর থানার পুলিশ।

    আরও পড়ুন: অবিশ্বাস্য! পৃথিবীর সবচেয়ে দামি এই জিনিসে তৈরি পদ্মা সেতু! জানলে চমকে যাবেন...

    এদিকে, টোটো চোর সন্দেহে বাঁশের খুঁটিতে দড়ি দিয়ে বেঁধে মারধর করা হয় এক ব্যক্তিকে। বর্ধমান স্টেশন সংলগ্ন টোটো স্ট্যান্ডের ঘটনা। পরে বর্ধমান থানার পুলিশ অভিযুক্তকে উদ্ধার করে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকালে বর্ধমান স্টেশন সংলগ্ন টোটো স্ট্যাণ্ডে এক ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখা যায়। ওই ব্যক্তি পরপর কয়েকটি টোটো একটি চাবি দিয়ে খুলতে যায় এবং তখনই তাকে ধরে ফেলে টোটো স্ট্যাণ্ডে থাকা চালকরা।

    আরও পড়ুন: মারাত্মক! পদ্মা সেতু নির্মাণে ষড়যন্ত্র! তোলপাড় পড়ে গেল বাংলাদেশে

    অভিযোগ, এই স্ট্যাণ্ড থেকে বিভিন্ন সময় টোটোর ব্যাটারি সহ অন্যান্য যন্ত্রপাতি চুরির ঘটনা ঘটছে। আজ ওই ব্যক্তিকে টোটো একটি চাবি দিয়ে খুলতে দেখে সন্দেহ হয়। তারপর তাকে আটকে পুলিশকে খবর দেওয়া হয়। বর্ধমান থানার পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bangla News, West Bengal news

    পরবর্তী খবর