SSKM হাসপাতাল চত্বরে শ্লীলতাহানির অভিযোগ, ভয় না পেয়ে প্রতিবাদ তরুণীর

SSKM হাসপাতাল চত্বরে শ্লীলতাহানির অভিযোগ, ভয় না পেয়ে প্রতিবাদ তরুণীর

অভিযোগকারী তরুণীর সাহসিকতারও প্রশংসা করেছে পুলিশ।

  • Share this:

ABHIJIT CHANDA

#কলকাতা: SSKM হাসপাতাল চত্বরে শ্লীলতাহানির অভিযোগ৷ ভয় না পেয়ে প্রতিবাদ তরুণীর। তাঁর সাহসিকতায় গ্রেফতার যুবক ৷ এসএসকেএম অভিযুক্ত যুবককে জাপটে ধরে পুলিশের কাছে নিয়ে যাওয়া। অভিযোগ পেয়ে যুবককে গ্রেফতার করে পুলিশ।

বাবার দীর্ঘদিনের মৃগীরোগ। অনেক আশা নিয়ে SSKM হাসপাতাল চত্বরের ভিতরে ইনস্টিটিউট অফ নিউরোলজির আউটডোরে দেখাতে নিয়ে আসেন দমদম পার্কের বাসিন্দা ছোট মেয়ে। আর সেখানেই যে নোংরা অভিজ্ঞতার সামনে পড়তে হবে তা কল্পনাতেও ভাবেননি।

সকাল ৮ টা থেকে বাঙ্গুরে আউটডোরে লাইন। পেটে দানাপানিও পড়েনি‌। সেই অবস্থাতেও লাইন একটু একটু করে এগোচ্ছে। অনেক আশা, বড় হাসপাতালে ডাক্তার দেখালে বাবা সুস্থ হবে। তখন বেলা সাড়ে এগারোটা, আর কিছুক্ষণের মধ্যেই ডাক্তার বাবুর ঘরে ঢোকা যাবে। সেই সময়ই বিপত্তি। হঠাৎ করেই এক যুবক তরুণীর শরীর অশ্লীলভাবে স্পর্শ করে। অসুস্থ বাবাকে লাইনে রেখে প্রতিবাদ‌। শুধুমাত্র প্রতিবাদ নয়, যুবকটির হাত ধরতে গেলে পালাতে যায় অভিযুক্ত ৷ তবু হাল না ছেড়ে ভিড়ের মধ্যে দৌড়ে ওই যুবককে ধরে ফেলে তরুণী। টানতে টানতে নিয়ে যায় এস এস কে এম হাসপাতালের ভিতরে থাকা পুলিশ আউটপোস্টে। আটক করা হয় ওই যুবককে। জানা যায়, অভিযুক্ত মালদহের বাসিন্দা, নাম ফারুক আলি। ২৮ বছর বয়সী ওই যুবকও মাথায় চোট পেয়ে বাঙ্গুর নিউরোলজিতে চিকিৎসা করাতে এসেছিল । পরে অভিযোগের গুরুত্ব বুঝে ভবানীপুর থানার পুলিশ অভিযুক্ত ফারুক আলিকে গ্রেফতার করে। শুক্রবার তাকে আদালতে তোলা হবে। তার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে কেস রুজু করা হয়েছে।

প্রতিদিনই হাজার হাজার রোগী,রোগীর আত্মীয় বাঙ্গুর ইনস্টিটিউট অফ নিউরোলজিতে আসেন। মাঝেমধ্যেই অভব্য আচরণের অভিযোগ ওঠে, কিন্তু প্রায় কোনও ক্ষেত্রেই প্রতিবাদ হয় না । সেইজন্যই এদিনের ঘটনা বিশেষ করে আলোড়ন তুলেছে। অভিযোগকারী তরুণীর সাহসিকতারও প্রশংসা করেছে পুলিশ।

First published: 06:27:31 PM Dec 12, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर