Home /News /kolkata /

'দিদিকে বলো'র সাফল্যের পর এবার নতুন কর্মসূচি ঘোষণা করবেন মমতা!

'দিদিকে বলো'র সাফল্যের পর এবার নতুন কর্মসূচি ঘোষণা করবেন মমতা!

মমতা বন্দ্যোপাধ্যায়৷ PHOTO- FILE

মমতা বন্দ্যোপাধ্যায়৷ PHOTO- FILE

দিদিকে বলো কর্মসূচির সাফল্যের পর এবার নতুন কর্মসূচি ঘোষণা করতে চলেছেন তৃনমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

#বর্ধমান:  দিদিকে বলো কর্মসূচির সাফল্যের পর এবার নতুন কর্মসূচি ঘোষণা করতে চলেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ২ মার্চ নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে দলীয় সভায় সেই কর্মসূচির কথা ঘোষণা করবেন তিনি। বুধবার বর্ধমানের সংস্কৃতি লোকমঞ্চে ২ মার্চের সভার প্রস্তুতি বৈঠকে সেই ইঙ্গিত মিলেছে। সেদিন দলনেত্রী কি নির্দেশ দেবেন তা নিয়ে দলের কর্মী মহলে চর্চা শুরু হয়েছে।

এদিন বর্ধমান শহরের সংস্কৃতি লোকমঞ্চে আয়োজিত প্রস্তুতি সভায় দলের জেলা নেতৃত্ব ছাড়াও সাংসদ ও বিধায়করা উপস্থিত ছিলেন। ছিলেন তৃণমূল কংগ্রেসের টিকিটে জেতা পঞ্চায়েত প্রধান, পঞ্চায়েত সমিতির সভাপতি ও দলের ব্লক সভাপতি, ছাত্র যুব মহিলা নেতৃত্ব। সভার শুরুতে তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি ভিডিও বক্তব্য দেখানো হয়। তাতে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন,দলীয় নেতা কর্মীদের তৎপরতায় রাজ্যে  দিদিকে বলো কর্মসূচি সফলভাবে পালন করা সম্ভব হয়েছে। আট হাজারেরও বেশি গ্রামে এই কর্মসূচি পালিত হয়েছে।

সেই বক্তব্যেই আগামী ২ মার্চ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কর্মীদের সামনে নতুন কর্মসূচির সূচনা করবেন বলে জানান অভিষেক। জানা গিয়েছে, ২০২১এর বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করেই নতুন কর্মসূচি নেওয়া হবে। সভায়  বুথ স্তরে সংগঠনকে আরও মজবুত করার বার্তাও দেওয়া হবে।

ওই দিন আমন্ত্রিত সদস্যদের বেলা দশটার মধ্যে নেতাজি ইনডোর স্টেডিয়ামে হাজির হতে বলা হয়েছে। সাংসদ ও বিধায়কদের সকাল নটার মধ্যে পৌঁছনোর নির্দেশ দেওয়া হয়েছে। তাঁদের সঙ্গে প্রথমে আলাদা করে বৈঠক করবেন দলের ঊর্ধ্বতন নেতৃত্ব। পূর্ব বর্ধমান জেলায় এদিন ৯৫৭ জনকে বার কোডযুক্ত  আমন্ত্রণ পত্র দেওয়া হয়। ওই আমন্ত্রণ পত্র সঙ্গে রাখা বাধ্যবাধকতা বলে বিশেষভাবে জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

SARADINDU GHOSH 

Published by:Piya Banerjee
First published:

Tags: BJP, Mamata Banerjee, TMC

পরবর্তী খবর