'নিজেকে রয়্যাল বেঙ্গল ভাবেন, কিন্তু ওঁর অবস্থা আসলে বেড়ালের মতো', মমতাকে তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের

'নিজেকে রয়্যাল বেঙ্গল ভাবেন, কিন্তু ওঁর অবস্থা আসলে বেড়ালের মতো', মমতাকে তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের
'নিজেকে রয়্যাল বেঙ্গল ভাবেন, কিন্তু ওঁর অবস্থা আসলে বেড়ালের মতো', মমতাকে তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের। ফাইল ছবি।

বিতর্কিত মন্তব্য করার জন্য সব সময়ই খবরের শিরোনামে থাকেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বুধবার ফের তিনি তীব্র আক্রমণ শানিয়েছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি।

  • Share this:

    #কলকাতা: শিয়রে বিধানসভা নির্বাচন। নির্বাচন কমিশনের যে দিকে ইঙ্গিত, ট্যাঁট্যাঁ সরস্বতী পুজো মিটলেই নোটিফিকেশন জারি হবে। ফলে যুযুধান তৃণমূল এবং বিজেপি শিবির এখন নিজেদের ক্ষমতা কায়েম করতে সদা ব্যস্ত। লোকসভা নির্বাচনে রাজ্যে কিছু আসন কমলেও, তৃণমূল সুপ্রিমো বিধানসভায় দলের জয়ের বিষয়ে নিশ্চিত।  অন্যদিকে, লোকসভায় ভাল ফল করার পরে আত্মবিশ্বাসী গেরুয়া শিবির। এর ওপর রাজ্যের শাসক দল ত্যাগ করে বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছেন দাপুটে নেতা শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়-সহ তৃণমূলের বেশ কয়েকজন বিধায়ক এবং স্থানীয় নেতা, ফলে আগ্রাসনের মাত্রা ছাড়িয়েছে।

    বিতর্কিত মন্তব্য করার জন্য সব সময়ই খবরের শিরোনামে থাকেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বুধবার ফের তিনি তীব্র আক্রমণ শানিয়েছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি। দিলীপ ঘোষ বলেন, 'মুখ্যমন্ত্রী নিজেকে রয়্যাল বেঙ্গল টাইগার ভাবেন। কিন্তু আসল বাঘ কখনও নিজেকে বাঘ বলে না। এখন ওঁর অবস্থা দাঁড়িয়েছে বেড়ালের মতো।' একইসঙ্গে দিলীপ ঘোষ আরও বলেন, "দলের কর্মী থেকে আমলা, এখন কেউই মমতার কথা শোনেন না, তাঁকে ভয় পান না।"

    কিন্তু আচমকাই কেন এমন মন্তব্য করলেন দিলীপ ঘোষ? আসলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্প্রতি জেলা সফরে গিয়ে এক জনসভা থেকে বিজেপিকে আক্রমণ শানান। সেখানে তিনি বলেন, "গেরুয়া শিবির আমাকে ভয় দেখাবে, আমি এত দুর্বল নই। আমি এমনই একজন, যে কাউকে বা কিছুতেই ভয় পাই না। আমি রয়াল বেঙ্গল টাইগার। যতদিন বাঁচব রয়্যাল বেঙ্গল টাইগারের মতোই বাঁচব।"...এই মন্তব্যের বিষয়ে যখন বুধবার দিলীপ ঘোষের থেকে প্রতিক্রিয়া চাওয়া হয়, তখনই মমতা বন্দ্যোপাধ্যায়কে বেড়াল বলে কটাক্ষ করেন তিনি।  যা নিয়ে শুরু হয়েছে প্রবল বিতর্ক।


    Published by:Shubhagata Dey
    First published: