corona virus btn
corona virus btn
Loading

'কুৎসা অপপ্রচারে কান নয়, প্রশাসনকে সতর্ক থাকতে হবে', বিজেপিকে আক্রমণ মমতার

'কুৎসা অপপ্রচারে কান নয়, প্রশাসনকে সতর্ক থাকতে হবে', বিজেপিকে আক্রমণ মমতার
Mamata Banerjee, File Picture

কোনও রকম কুৎসা, অপপ্রচারে কান না দেওয়ার পরামর্শ দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

#ঝাড়গ্রাম: কোনও রকম কুৎসা, অপপ্রচারে কান না দেওয়ার পরামর্শ দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। অশান্তি ছড়ানোর চেষ্টা চলছে রাজ্যে। অভিযোগ মুখ্যমন্ত্রীর। নাম না করে আজ ঝাড়গ্রামে দাঁড়িয়ে পাহাড়ে অশান্তির জন্য বিজেপিকেই দায়ী করলেন মুখ্যমন্ত্রী। পাহাড়ের মতো জঙ্গলমহলেও যাতে অশান্তি ছড়াতে না পারে ঝাড়গ্রামের সভায় সতর্ক থাকার পরামর্শ তাঁর।

পঞ্চায়েত ভোটের আগে ঝাড়গ্রামের উন্নয়নে মোটেই খুশি নন মুখ্যমন্ত্রী। প্রশাসনিক বৈঠকেই সেই ক্ষোভ বেরিয়ে আসে। পশ্চিমাঞ্চল উন্নয়ন সচিব থেকে জেলাশাসক, পুলিশ সুপার ও বিডিও-রা মুখ্যমন্ত্রীর ধমক খান। প্রশাসনিক গাফিলতিতে অশান্তির আঁচ করে ঝাড়গ্রামের মানুষকে সাবধান করলেন মুখ্যমন্ত্রী। কোনও রকম কুৎসা বা প্ররোচনায় পা না দেওয়ার পরামর্শও দিলেন তিনি।

পাহাড়ে অশান্তির জন্য কেন্দ্রকেই দায়ী করলেন মুখ্যমন্ত্রী। জঙ্গলমহলে যাতে অশান্তি ছড়াতে না পারে তারজন্য সতর্ক থাকার পরামর্শ দিলেন তিনি। অন্য রাজ্যের আদিবাসী দলিত সমাজের উদাহরণ টেনে ঝাড়গ্রামের মঞ্চ থেকে নাম না করে বিজেপিকে আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিনের সভায় রাজ্যের উন্নয়নের খতিয়ান তুলে ধরেন মুখ্যমন্ত্রী। প্রায় ৫০০ কোটি টাকার প্রকল্পের শিলান্যাস ও উদ্বোধন করেন তিনি। পাহাড়ের মতো, জঙ্গলমহলেও উন্নয়নই সরকারের একমাত্র লক্ষ্য, দাবি মুখ্যমন্ত্রীর।

First published: October 11, 2017, 8:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर