Home /News /kolkata /
Mamata Banerjee: সংগঠন দেখবেন তিনিই, সাংসদ-বিধায়করা অভিযোগ জানাবেন কাকে? জানিয়ে দিলেন মমতা

Mamata Banerjee: সংগঠন দেখবেন তিনিই, সাংসদ-বিধায়করা অভিযোগ জানাবেন কাকে? জানিয়ে দিলেন মমতা

মমতার নির্দেশ...

মমতার নির্দেশ...

Mamata Banerjee: দলের সাংসদদের উদ্দেশ্যে ভার্চুয়াল বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ''আমার অনেক কাজ, তবুও এবার থেকে সংগঠনের কিছুটা কাজ আমাকে দেখতে হবে। আপনারা সমস্যায় পড়লে আমার সঙ্গে যোগাযোগ করবেন।''

  • Share this:

    #কলকাতা: তিনি মুখ্যমন্ত্রী, একই সঙ্গে তৃণমূল কংগ্রেসের সর্বময় নেত্রী। বৃহস্পতিবার দলের সাংসদদের নিয়ে বৈঠকে বসে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) আরও একবার স্পষ্ট করে দিলেন, শত ব্যস্ততা থাকলেও বাংলায় দলের মূল নিয়ন্ত্রক তিনিই। আর সেই সূত্রেই এদিন দলের সাংসদদের উদ্দেশ্যে ভার্চুয়াল বৈঠকে তিনি বলেন, ''আমার অনেক কাজ, তবুও এবার থেকে সংগঠনের কিছুটা কাজ আমাকে দেখতে হবে।আপনারা সমস্যায় পড়লে আমার সঙ্গে যোগাযোগ করবেন।''

    একই সঙ্গে দলনেত্রীর নির্দেশ, ''সাংসদদের কিছু বলার থাকলে, তা বলতে হবে সুদীপ বন্দোপাধ্যায়কে। বিধায়ক ও বাকিদের কিছু বলার থাকলে তা বলতে হবে পার্থ চট্টোপাধ্যায় ও সুব্রত বক্সীকে। ঘটনাচক্রে এদিন আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দারকে সতর্ক করলেন তৃণমূল নেত্রী। প্রকাশ্যে এক দলীয় সাংসদ সম্পর্কে তিনি যে বিবৃতি দিয়েছিলেন সেটাকে দল ভালো ভাবে দেখছে না। আগামী দিনে এই ধরণের আচরণ না করতে বলা হয়েছে অপরূপাকে। মুখ্যমন্ত্রীর কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন আরামবাগের সাংসদও। প্রসঙ্গত, কল্যাণ বন্দ্যোপাধ্যায় ইস্যুতে মুখ খুলেছিলেন আরামবাগের সাংসদ অপরূপা।

    আরও পড়ুন: করোনা-কালে এই প্রথম, ৩ ফেব্রুয়ারি নিয়ে জরুরি নির্দেশ গেল নবান্ন থেকে! প্রস্তুতি শুরু...

    এ ছাড়াও অন্যান্য ইস্যুও রয়েছে আজকের বৈঠকের তালিকায়। পাঁচ রাজ্যে নির্বাচন দোরগোড়ায়। বাংলা ছাড়িয়ে অন্য রাজ্যেও ক্ষমতা দখলে নামছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল প্রচারে তুলে এনেছে, ভোটে অধিকাংশ রাজ্যে হারার সম্ভাবনা রয়েছে কেন্দ্রের বিজেপি সরকারের। তৃণমূলের বক্তব্য এখন জনদরদি সাজার চেষ্টা করছে বিজেপি। এই অবস্থায় মমতা বন্দ্যোপাধ্যায় প্রত্যেক বারের মতো এবারও সাংসদদের পেপটক দিলেন। গোয়াতে প্রার্থী দিয়েছে তৃণমূল। সেখানে প্রচারে বাধা দেওয়া হচ্ছে। এই ইস্যুতেও সুর চড়াবে তৃণমূল।

    আরও পড়ুন: কলকাতায় আসছিল একটি কন্টেনার, হঠাৎ গায়েব মাঝপথে! ভিতরে কী ছিল জানেন?

    আরও একটি বিষয় এদিনের বৈঠকে উঠে এসেছে। আর অবশ্যই তা রাজ্যপাল প্রসঙ্গ। রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) বিরুদ্ধে এবার পাল্টা প্রত্যাঘাতের পথে হাঁটতে চলেছে তৃণমূল। সবকিছু ঠিকঠাক চললে আগামী বাজেট অধিবেশনেই সংসদে রাজ্যপালকে অপসারণের দাবিতে প্রস্তাব আনতে পারেন তৃণমূল সাংসদরা৷ তার জন্য সংসদের তৃণমূলের তরফে স্বতন্ত্র প্রস্তাব আনা হতে পারে৷ এদিন সেই কথাই মিটিং শেষে সংবাদমাধ্যমকে জানিয়েছেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Mamata Banerjee, TMC

    পরবর্তী খবর