কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

করোনা আক্রান্ত জেপি নাড্ডা, দ্রুত সুস্থতা কামনা করে ট্যুইট মমতার

করোনা আক্রান্ত জেপি নাড্ডা, দ্রুত সুস্থতা কামনা করে ট্যুইট মমতার

নিজের সৌজন্যবোধ বজায় রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজনৈতিক সংঘর্ষকে দূরে সরিয়ে গেরুয়া শিবিরের সভাপতির স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী ।

  • Share this:

#কলকাতা: রবিবার সন্ধ্যায় জে পি নাড্ডার দ্রুত সুস্থতার কামনা করে মুখ্যমন্ত্রী ট্যুইট করেন, ‘‌বিজেপি–র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা করোনা আক্রান্ত হয়েছে বলে জানতে পেরেছি। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন তার জন্য এবং তাঁর সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করছি। এই সম‌য়ে তাঁর এবং তাঁর পরিবারের সঙ্গে আমার প্রার্থনা থাকল।’‌ উল্লেখ্য, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যখন করোনা আক্রান্ত হয়েছিলেন তখন তাঁকে ফোন করে স্বাস্থ্যের খোঁজ নিয়েছিলেন মমতা।

গত সপ্তাহেই রাজ্য সফরে এসেছিলেন জে পি নাড্ডা। খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়া ভবানীপুরে দাঁড়িয়ে তিনি আসন্ন নির্বাচনে তৃণমূলকে রাজ্য থেকে উৎখাত করে দেওয়ার বার্তা দিয়েছেন। ভোটে যে বাংলায় এবার বিজেপি–ই জিতবে তা বারবার বলে এসেছেন নাড্ডা। গিয়েছিলেন ডায়মন্ড হারবারেও। সেখানে তার কনভয়ে চলে হামলা। যা নিয়ে রাজ্য–কেন্দ্র সঙ্ঘাত চরমে। এতকিছুর পরও নিজের সৌজন্যবোধ বজায় রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজনৈতিক সংঘর্ষকে দূরে সরিয়ে গেরুয়া শিবিরের সভাপতির স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী ।

বাংলা সফর থেকে ফিরেই করোনা সংক্রমণ বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডার ৷ ট্যুইটারে নাড্ডা নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর দেন ৷ তিনি লেখেন, ‘করোনার প্রাথমিক লক্ষণগুলি দেখা যাচ্ছিল আমার শরীরে। এর পরেই আমি পরীক্ষা করি। আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে আমার শরীর সামগ্রিক ভাবে ঠিক রয়েছে। চিকিৎসকদের পরামর্শে হোম আইসোলেশনে থাকছি। সমস্ত নির্দেশ পালন করছি। আমার অনুরোধ গত কয়েকদিন যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁরা কোয়ারেন্টাইনে চলে যান। অবশ্যই করোনা পরীক্ষা করান।’

Abir Ghoshal

Published by: Elina Datta
First published: December 13, 2020, 8:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर