Home /News /kolkata /
Mamata Banerjee: ১০ মে থেকে জেলা সফরে মমতা, পঞ্চায়েত স্তর পর্যন্ত দলীয় মিটিং করবেন তৃণমূল নেত্রী

Mamata Banerjee: ১০ মে থেকে জেলা সফরে মমতা, পঞ্চায়েত স্তর পর্যন্ত দলীয় মিটিং করবেন তৃণমূল নেত্রী

ছবি- ফেসবুক

ছবি- ফেসবুক

Mamata Banerjee: মমতা এ দিন কৃতজ্ঞতা জ্ঞাপন করেন দলীয় সহকর্মীদের প্রতি।

  • Share this:

#কলকাতা: তৃণমূলের নতুন প্রধান দলীয় কার্যালয় থেকে সাংবাদিক বৈঠক করে কার্যত পঞ্চায়েত ভোটের দামামা বাজিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাতে অনেকটা সময়, তাও আগে থেকেই শুরু করলেন হোমওয়ার্ক। সাংবাদিক বৈঠক থেকে মমতা বললেন, আগামী ১০ মে থেকে জেলা সফরে যাব। ১০ তারিখ থেকেই বিভিন্ন স্তরে মিটিং শুরু হবে। প্রথমদিন পশ্চিম মেদিনীপুরে যাব। প্রশাসনিক মিটিং করে পরের দিন দলীয় মিটিং হবে বুথ স্তর। পঞ্চায়েত স্তর পর্যন্ত মিটিং হবে আমার। একেবারে নীচের তলা পর্যন্ত বার্তা পৌঁছে দিতে হবে, বুথ স্তর পর্যন্ত। উল্লেখ্য, মমতা জানিয়েছেন, এর পর ঝাড়গ্রামে প্রশাসনিক সভা করবেন তিনি। তার পর ঝাড়গ্রামেও একটি দলীয় সভা করবেন। এ কথায় বলা চলে, পঞ্চায়েত ভোটের সাংগঠনিক প্রস্তুতি শুরু করে দিলেন তৃণমূল নেত্রী। নতুন দলীয় কার্যালয়ের প্রথম সাংবাদিক বৈঠক থেকেই বেধে দিলেন লড়াইয়ের সুর।

মমতা এ দিন কৃতজ্ঞতা জ্ঞাপন করেন দলীয় সহকর্মীদের প্রতি। পাশাপাশি তিনি বলেন, ভুল ধরিয়ে দেবেন। কাজের সুযোগ দেবেন। মানুষ হলেই ভুল হতে পারে। কোনও কারণে খারাপ লাগলে আমি ক্ষমাপ্রার্থী। তার পরেই একেবারে পঞ্চায়েত স্তর থেকে জেলা সফর করার কথা বলেন মমতা।

আরও পড়ুন: দুই নাবালিকাকে ফুঁসলিয়ে দিঘায় দুই যুবক, তারপরই মারাত্মক ঘটনা! চাউমিনে রহস্য?

২০ মে থেকে দলের তরফে জেলা থেকে ব্লক স্তরের সংগঠন বদলেরও ইঙ্গিত দেন মমতা। বলেন, ২০ মে থেকে দলের তরফে নতুন ব্লক, জেলা রিকনস্ট্রাকশন করব। সব এক সঙ্গে করব। এর মধ্যে সাজেশন নেওয়া হচ্ছে। নতুন কমিটি গঠন হলে পরবর্তী অনুষ্ঠান হবে৷ ব্লক ও জেলা লেভেল ও ফ্রন্টাল অরগানাইজেশান সাজানো হবে।"

আবীর ঘোষাল

Published by:Uddalak B
First published:

Tags: Mamata Banerjee

পরবর্তী খবর