Mamata Banerjee on Leaked Audio:ফোনে আড়ি পাতা নিয়ে সিআইডি তদন্ত: মমতা || কমিশনে তৃণমূল

Mamata Banerjee on Leaked Audio:ফোনে আড়ি পাতা নিয়ে সিআইডি তদন্ত: মমতা || কমিশনে তৃণমূল

গলসির সভায় মমতা বন্দ্যোপাধ্যায়।

ইতিমধ্যেই আইনি প্রক্রিয়া শুরু করার জন্য কমিশনেক দ্বারস্থ হয়েছে দল।

  • Share this:

    #কলকাতা: ফোন কল ট্যাপ হচ্ছে। যে সে লোকের নয়, খোদ মুখ্যমন্ত্রীর। শীতলকুচি কাণ্ডের পর প্রার্থী পার্থপ্রতিম রায়ের সঙ্গে তাঁর কথাবার্তা হিসেবে বিজেপি আইটি সেলের (BJP IT cel) মাথা অমিত মালব্য একটি কথোপকথন বাজারে এনেছে।  এই ঘটনার বিরুদ্ধে সরাসরি সিআইডি তদন্ত ( CID investigation) শুরু করার কথা জানিয়ে দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। প্রসঙ্গত তৃণমূল দলটাও এই ঘটনাকে হালকা ভাবে নিচ্ছে না। ইতিমধ্যেই আইনি প্রক্রিয়া শুরু করার জন্য কমিশনেক দ্বারস্থ হয়েছে দল।

    এ দিন মমতা বন্দ্য়োপাধ্যায় ‌পূর্ব বর্ধমানে তিনটি সভা করেন। গলসির সভা থেকে তিনি বলেন, "আমি কার সঙ্গে কথা বলছি তা ট্যাপ করা হচ্ছে। এটা একটা বড় দুর্নীতি। কে আমার ফোনে আড়ি পাতছে আমি জানতে চাই। আমি সিআইডি তদন্তের নির্দেশ দেবো। সবার ফোনে আড়ি পাতছে কেন্দ্রীয় সরকার। সরকার গড়ার পর আমি তদন্তের নির্দেশ দেবো।"

    এদিন করোনা বিধি নিয়েও কমিশনকে এক হাত নেন তৃণমূল সুপ্রিমো। তাঁর মত, সংযুক্তিকরণের সহজ যুক্তি না মেনে কমিশন পরিস্থিতি আরও ঘোরালো করে তুলছে। তিনি বলেন, "আমি বললাম নির্বাচন একসঙ্গে করে দাও, তা করল না উল্টে সময় কমিয়ে দিল। কেন সময় কমিয়ে দেওয়া হল? তিনটি দফাক নির্ব‌াচন একসঙ্গে হতেই পারত। কিন্তু কমিশন সেটা করল না।" পাশাপাশি করোনার টিকা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় কাঠগড়ায় তোলেন কেন্দ্র। কোভিড ১৯-এর দ্বিতীয় ঢেউ নিয়ে যখন সকলের কপালে চিন্তার ভাঁজ মুখ্যমন্ত্রী তখন বলছেন, বাংলায় দশ হাজার বহিরাগত গুণ্ডা ঢুকে বসে আছে। এদের জন্যেই রাজ্যে এভাবে করোনা ছড়াচ্ছে।

    মমতা বন্দ্যোপাধ্যায় এদিন পূর্ব বর্ধমানে দেউচা পাচামি প্রকল্পের কথাও তোলেন। তাঁর মতে বর্ধমান, বাঁকুড়া, পুরুলিয়ার ছেলেমেয়েরা এই প্রকল্পে কাজের সুযোগ পাবে প্রকল্প চালু হলে।

    Published by:Arka Deb
    First published: