Home /News /kolkata /
Mamata Banerjee| 21 July| একুশের জয়কে পাথেয় করেই ২৪-এর রাস্তা তৈরির পথ বাতলে দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee| 21 July| একুশের জয়কে পাথেয় করেই ২৪-এর রাস্তা তৈরির পথ বাতলে দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়

এবার শহিদ দিবসে ভার্চুয়াল ভাষণ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এবার শহিদ দিবসে ভার্চুয়াল ভাষণ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Mamata Banerjee| 21 July| মনে করা হচ্ছে, এবার ২০২১ এর জয়ের রাস্তা ধরেই ২০২৪-এ দিল্লি জয়ের রাস্তা দেখাবেন নেত্রী ।

  • Share this:

#কলকাতা: ২১ -এর আবেগ তৃণমূল নেতা কর্মীদের কাছে অপরিসীম। আর এবার তার সঙ্গে জুড়ে যাচ্ছে ২১-এর জয়, যা গোটা ভারতবর্ষ দেখেছে। গতবার ও কোভিড পরিস্থিতিতে ২১  জুলাই ভার্চুয়াল হয়েছিল , সেখান থেকেই মমতা বন্দোপাধ্যায় ২১ -এর বিধানসভা নির্বাচনে প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন। দলকে ভরসা দিয়েছিলেন, জিতবে তারাই । জিতলে এবারের ২১ করার কথা ছিলো ব্রিগেডে, কিন্তু তা বাস্তবায়িত করার উপায় নেই। কোভিড পরিস্থিতিতে এবারও সমাবেশ ভার্চুয়ালইl হবে। নেত্রী বক্তব্য রাখবেন দুপুর দুটোর সময়, যা সব জায়গায় অনলাইনে দেখা হবে । মনে করা হচ্ছে, এবার ২০২১ এর জয়ের রাস্তা ধরেই ২০২৪-এ দিল্লি জয়ের রাস্তা দেখাবেন নেত্রী ।

তৃণমূলের অন্দরের খবর, এবার দিল্ল চলোর ডাক দেবেন নেত্রী। দিল্লী রাস্তা ধরতে গেলে বাংলার বাইরে শক্তি বিস্তার করতে হবে তৃণমূলের , তার জন্য সলতে পাকানো ইতি মধ্যেই শুরু হয়ে গিয়েছে । ধূমধাম করে ২১ জুলাই পালিত হচ্ছে ভিনরাজ্যেও।উপস্থিতি টের পাওয়া যাচ্ছে প্রতিদিন। এই  আবহে কী ভাবে, কোথায়, কী করতে হবে-আগামীতে, মনে করা হচ্ছে  রাস্তা দেখাবেন তিনিই ।

পর্যবেক্ষকমাত্রই মানছেন, জিতে যাওয়া মানে আরও দায়িত্ব। গত দুমাস তৃণমূল দল হিসেবে আরও অনেক দায়িত্ব নিয়ে কাজ করছে মনে করছে পর্যবেক্ষকরা আর সেই কাজকে পাথেয় করে আগামী দিন পুরসভা থেকে পঞ্চায়েত, সব জায়গা মানুষের পাশে থেকে, মানুষকে সঙ্গে নিয়েই  এগোতে হবে- এমন বার্তাই এবার দেবেন দলনেত্রী, মনে করছে দলের একাংশ ।

দেশের পূর্ব এবং উত্তর পূর্ব রাজ্যেগুলোর ওপর প্রভাব বিস্তার করা, আরও বেশি করে মানুষের পাশে থাকা এই নিয়ে আগামী দিনে কী মন্ত্র দেন মমতা বন্দোপাধ্যায় , তাঁর মাথায় কোন নীল নকশা সাজানো, তা জানতেই তাকিয়ে থাকবে রাজনৈতিক মহল ।

Published by:Arka Deb
First published:

Tags: 21 July, Mamata Banerjee, TMC

পরবর্তী খবর