Home /News /kolkata /
Mamata Banerjee Warns BJP: দিঘায় কুমির, সুন্দরবনে রয়্যাল বেঙ্গল টাইগার আর উত্তরবঙ্গ পেরোতে গেলেই..., কেন্দ্রকে চরম হুঁশিয়ারি মুখ্যমন্ত্রী মমতার

Mamata Banerjee Warns BJP: দিঘায় কুমির, সুন্দরবনে রয়্যাল বেঙ্গল টাইগার আর উত্তরবঙ্গ পেরোতে গেলেই..., কেন্দ্রকে চরম হুঁশিয়ারি মুখ্যমন্ত্রী মমতার

কেন্দ্রকে সতর্ক করলেন মুখ্যমন্ত্রী মমতা Representative Image

কেন্দ্রকে সতর্ক করলেন মুখ্যমন্ত্রী মমতা Representative Image

Mamata Banerjee Warns BJP: সোমবার নজরুল মঞ্চে রাজ্য সরকারের অনুষ্ঠান থেকেই কেন্দ্রকে চরম হুঁশিয়ারি দেন মমতা। তিনি বলেন, "তোমরা কী মনে কর কেন্দ্র সাধু রাজ্যগুলো চোর? রাজ্যগুলো আছে বলেই বেঁচে আছ।"

  • Share this:

    #কলকাতা: বাংলা নিয়ে কেন্দ্রকে জোরালো গলায় সতর্ক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্পষ্ট বার্তা দিলেন, বাংলার মানুষের অসম্মান কোনোভাবেই বরদাস্ত নয়। সোমবার নজরুল মঞ্চে রাজ্য সরকারের অনুষ্ঠান থেকেই কেন্দ্রকে চরম হুঁশিয়ারি দেন মমতা। তিনি বলেন, "তোমরা কী মনে কর কেন্দ্র সাধু রাজ্যগুলো চোর? রাজ্যগুলো আছে বলেই বেঁচে আছ।"

    এদিন এসএসসি দুর্নীতিতে শিল্পমন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি নিয়ে প্রথমবার মুখ খোলেন তৃণমূল সুপ্রিমো। একইসঙ্গে এই ইস্যুতে বাংলাকে কালিমালিপ্ত করা যাবে না বলেও কেন্দ্রকে তোপ দাগেন মমতা। এই প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, "মহারাষ্ট্রে লড়াই করতে পারেনি৷ ভাবছে এর পর ঝাড়খণ্ড, ছত্তীসগড় তারপর বাংলা৷ আয় না একবার বাংলা৷ বাংলায় আসতে গেলে বঙ্গোপসাগর পেরোতে হবে৷ দিঘা পেরোতে গেলে কুমির কামড়াবে, সুন্দরবন পেরোতে গেলে রয়্যাল বেঙ্গল কামড়াবে৷ আর নর্থ বেঙ্গল পেরোতে গেলে হাতি শুঁড়ে পেঁচিয়ে ছুড়ে ফেলবে৷"

    আরও পড়ুন : আমি আজ শোকাহত, আমি জানি না এটা কীভাবে হল: মমতা

    এদিন মুখ্যমন্ত্রী বার বার বলেন, তিনি নিজে অন্যায় করেন না৷ কেউ অন্যায় করলে সমর্থন করেন না৷ পার্থ চট্টোপাধ্যায়ের নাম না করেও মমতা বলেন, "কেউ চোর ডাকাত হলে তৃণমূল কেয়ার করে না৷ এমএলএ, এমপি, মিনিস্টার কাউকে রেয়াত করি না৷ কিন্তু অযথা আমার গায়ে কালি ছিঁটোলে আলকাতরা আমার হাতেও আছে৷ ওয়াশিং মেশিনে জামাকাপড় পরিষ্কার হতে পারে, আলকাতরা হয় না৷"

    আরও পড়ুন : রাতের অন্ধকারে 'সরানো হল' কেজরিওয়ালের পোস্টার! তার বদলে উঠল... দিল্লিতে ফের সংঘাতে আপ-বিজেপি!

    অন্যদিকে এসএসসি দুর্নীতি কাণ্ডে অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে টাকা উদ্ধারের ঘটনার সত্যতা নিয়েই সোমবার প্রশ্ন তুলে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ সেইসঙ্গে এর পিছনে ষড়যন্ত্রের তত্ত্বকেও উড়িয়ে দেননি মমতা। বক্তব্যের শেষ দিকে ফের ষড়যন্ত্রের তত্ত্বের দিকে ইঙ্গিত করে মুখ্যমন্ত্রী বলেন, "আমরা দুঃখিত, মর্মাহত, যে এমন ঘটনা ঘটেছে৷ ঘটনাটা আদৌ ঘটেছে কী না তা বিচারব্যবস্থা ঠিক করবে৷ বিচার ব্যবস্থার রায় আমাদের দল মেনে নেবে৷ আমরা বিত্তবান চাই না, বিবেক বান চাই৷" মুখ্যমন্ত্রী একইসঙ্গে যোগ করেন, "এ সবের মধ্যে কে কে ভূত আছে, কীভাবে আছে, না জেনে কী করে বলব? ট্র্যাপ হয়েছে কি না দেখতে হবে৷ ট্র্যাপও তো হতে পারে৷"

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: BJP, CM Mamata Banerjee, TMC

    পরবর্তী খবর