• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • MAMATA BANERJEE TOLD THAT THE INJURY ON HER LEG IS ALMOST 75 PERCENT CURED SWD

Mamata Banerjee: পায়ের চোট ৭৫ শতাংশ সেরেছে, কবে খোলা হবে প্লাস্টার? কেমন আছেন বিশদে জানালেন মমতা

পায়ের চোট ৭৫ শতাংশ সেরেছে, কবে খোলা হবে প্লাস্টার? আঘাত নিয়ে বিশদে জানালেন মমতা

নিউজ১৮ বাংলার এক্সক্লুসিভ সাক্ষাৎকারে জানালেন, আগের থেকে পায়ের অবস্থা অনেকটাই ঠিক হয়েছে তাঁর।

  • Share this:

    #কলকাতা: নন্দীগ্রামে (Nandigram) প্রচার করতে গিয়ে পায়ে গুরুতর চোট পেয়েছিলেন তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তারপর থেকে আহত পা নিয়ে হুইল চেয়ারে বসেই প্রচার করছেন তিনি। প্রায় দেড় মাস হতে চলল পায়ে চোট লেগেছে মমতার। এখন কেমন অবস্থা তাঁর পায়ের। নিউজ১৮ বাংলার এক্সক্লুসিভ সাক্ষাৎকারে জানালেন, আগের থেকে পায়ের অবস্থা অনেকটাই ঠিক হয়েছে তাঁর।

    নন্দীগ্রামে চোট পাওয়ার পরে হাসপাতাল থেকে ভিডিও করে মমতা জানিয়েছিলেন, গাড়ির দরজায় পা চেপে গিয়েছিল তাঁর। ঘটনার পরে অনেকেই ভেবেছিলেন কী ভাবে ভোটের প্রচার করবেন তিনি। কিন্তু অবশেষে হুইল চেয়ারে করেই প্রচার শুরু করেন তিনি। চোট পাওয়া পা এখন ৭৫ শতাংশ ঠিক হয়ে গিয়েছে বলে সাক্ষাৎকারে জানান মমতা। কবে তাঁর পায়ের প্লাস্টার খোলার সম্ভাবনা তাও জানান মুখ্যমন্ত্রী।

    অতীতে যেকোনও সভায় মমতাকে মঞ্চ জুড়ে ঘুরে বেড়িয়ে বক্তৃতা দিতে দেখা গিয়েছে। কিন্তু এবার ব্যতিক্রম। এই বিষয়ে মমতা বলছেন, "এই নিয়ে মানসিক যন্ত্রণা তো আছেই। যে মানুষ নিয়মিত ২০-২৫ কিলোমিটার হাঁটেন, তা হলে তাঁর মানসিক যন্ত্রণা কতটা হয় তা সবাই জানেন। আমি দাঁড়িয়ে বক্তৃতা দিই। বসে কি আমার খুব ভালো লাগছে! ভালো লাগছে না। কিন্তু বাধ্য হচ্ছি। কারণ এটা নির্বাচনের সময়। মানুষের কাছে পৌঁছনো দরকার। নির্বাচন হয়ে যাবে আর আমি জনগণের কাছে যাব না এটা তো হতে পারে না।"

    মমতা বলছেন," হুইল চেয়ার আমায় চিকিৎসক অনুমতি দিয়েছেন। তাই এভাবেই করছি। আমি এখন দাঁড়াতে পারব না অতক্ষণ। এখন একটু ভালো হয়েছি আগে থেকে। ৭৫ শতাংশ ভালো হয়েছে পা। আরও একটু বাকি আছে। কিন্তু এখনও দাঁড়িয়ে বক্তৃতা দেওয়া আমার পক্ষে সম্ভব নয়। কারণ এখনও ৭-১০ দিন প্লাস্টার প্রোটেকশনে রাখতে হবে।"

    চিকিৎসককে প্লাস্টার কাটার অনুরোধ করেছেন বলে জানান মমতা। কিন্তু চিকিৎসক এখনও ১০ দিন দেখতে বলেছেন কারণ পায়ের হাড়ে এখনও কিছুটা অংশ ফোলা রয়েছে। মমতার কথায়, "চোট পাওয়ার পরে চিকিৎসকরা ৭ দিন হাসপাতালে থেকে ১ মাস বিশ্রামে থাকতে বলেছিলেন। কিন্তু রাত জেগে ভাবলাম, আমি হুইল চেয়ারে বসেই প্রচার করব।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: