শেষবেলায় ঝড় তুলবেন মমতা, প্রস্তুত হচ্ছেন সৈনিকরা

শেষবেলায় ঝড় তুলবেন মমতা, প্রস্তুত হচ্ছেন সৈনিকরা

ভাঙা পায়ে নন্দীগ্রাম ফিরছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, ভাঙাবেড়িয়া থেকে সোনাচূড়া পর্যন্ত রোড শো করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

#কলকাতা: নন্দীগ্রামের নির্বাচনী প্রচারের শেষ দিকে প্রচারে ঝড় তুলবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ১ এপ্রিল নন্দীগ্রাম বিধানসভা আসনের নির্বাচন। তার ঠিক আগেই ২৯ ও ৩০ মার্চ একাধিক মিছিল করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। করবেন জনসভাও, নন্দীগ্রাম নেতৃত্বের কাছে এমনই বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের। সূত্রের খবর ভাঙাবেড়িয়া থেকে সোনাচূড়া পর্যন্ত  রোড শো করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত তার আগে নন্দীগ্রাম সফরে যাচ্ছেন না তৃণমূল নেত্রী। তৃণমূল সূত্রে খবর ছিল, আগামী ১৯ ও ২০ তারিখ তিনি নন্দীগ্রাম সফর করবেন। পূর্ব ঘোষণা অনুযায়ী মমতা বন্দ্যোপাধ্যায়ের পূর্ব মেদিনীপুর সফর ছিল ১৯ তারিখ। ওই দিন তাঁর বেশ কয়েকটি সভা করার কথা ছিল। এগরা, পটাশপুর ও তমলুকে তাঁর সভা করার কথা ছিল। নয়া সূচি  জানিয়ে বলা হচ্ছিল তিনি ১৯ তারিখ নন্দীগ্রাম যাবেন। ২০ তারিখ তাঁর সভা করার পরিকল্পনাও ছিল তাঁর। নন্দীগ্রাম ১ ও নন্দীগ্রাম ২ ব্লকে মমতা বন্দ্যোপাধ্যায়  সভা ও একটি রোড শো করতে পারেন বলেও সূত্রের খবর ছিল। কিন্তু সেসবই বাতিল করে শেষবেলায় ঝড় তুলতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজনৈতিক পর্যবেক্ষকরা বলছেন, মাঠ ছাড়াটাও একটি দুরন্ত কৌশল। এতে তাঁর জন্যে অপেক্ষা তৈরি হবে। আর শেষবেলায় কামারের ঘা দেবেন তিনি। তাতেই বাজিমাত করা লক্ষ্য তাঁর।

 নন্দীগ্রামে প্রার্থী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়  প্রচার শুরু করে দিয়েছেন বেশ কয়েক দিন আগে থেকেই। গত ৯ ও ১০ মার্চ তিনি নন্দীগ্রামে একাধিক মন্দির, পীরস্থান পরিদর্শন করেন। সেই সময়ে নন্দীগ্রামে একটি সভাও করেন তিনি। যদিও এই সফরের মাঝেই গত ১০ তারিখ তিনি নন্দীগ্রামে আহত হন। নন্দীগ্রামের বিরুলিয়া বাজারে তাঁর পায়ে আঘাত লাগে। গুরুতর আহত অবস্থায় তাঁকে কলকাতার হাসপাতালে ভর্তি করা হয়। সেই আঘাতের পরেও চিকিৎসকদের ৪৮ ঘন্টার পরামর্শ নেওয়ার বিষয়কে দূরে সরিয়ে রেখে তিনি প্রচারে নেমে গিয়েছেন। তাই নিয়ে উথালপাতাল হয়েছে রাজ্য রাজনীতিতেও।

Published by:Arka Deb
First published: