Home /News /kolkata /
Mamata Banerjee: আলিয়ার ঘটনা প্রকাশ্যে আসতেই পুলিশ অপরাধীকে গ্রেফতার করেছে, বললেন মমতা

Mamata Banerjee: আলিয়ার ঘটনা প্রকাশ্যে আসতেই পুলিশ অপরাধীকে গ্রেফতার করেছে, বললেন মমতা

মমতা বন্দ্যোপাধ্যায়ের ফাইল ছবি।

মমতা বন্দ্যোপাধ্যায়ের ফাইল ছবি।

Mamata Banerjee: মুখ্যমন্ত্রী বলেন, আলিয়া বিশ্ববিদ্যালয়ের ঘটনা নিয়ে পুলিশ যা করার করেছে। যে মুহূর্তে ঘটনা সামনে এসেছে, সেই মুহূর্তে পুলিশ ও প্রশাসনের তরফ থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে।

  • Share this:

#কলকাতা: সোমবার সাংবাদিক বৈঠক থেকে আলিয়া বিশ্ববিদ্যালয়ের ঘটনা নিয়ে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার রামপুরহাট কাণ্ডে স্বজন হারানো পরিবারের সদস্যদের হাতে চাকরির নিয়োগপত্র তুলে দেন মুখ্যমন্ত্রী। তার পর সাংবাদিকরা আলিয়া বিশ্ববিদ্যালয়ের ঘটনা নিয়ে প্রশ্ন করেন। আর সেই প্রশ্নের উত্তরেই সেই বিষয়ে মত ব্যক্ত করেন মমতা।

মুখ্যমন্ত্রী বলেন, আলিয়া বিশ্ববিদ্যালয়ের ঘটনা নিয়ে পুলিশ যা করার করেছে। যে মুহূর্তে ঘটনা সামনে এসেছে, সেই মুহূর্তে পুলিশ ও প্রশাসনের তরফ থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে। আলিয়া বিশ্ববিদ্যালয়ের ঘটনায় পুলিশ তৎপরতার সঙ্গে কাজ করেছে। গ্রেফতার করেছে অভিযুক্তকে। পড়ুয়া কটূ কথা বলেছে, তার জন্য গ্রেফতার করা হয়েছে। কিন্তু বিশ্বভারতীর কথা তো কেউ বলছে না। বিশ্বভারতীর ভিসি অ্যারেস্ট হয়েছে? বিশ্বভারতীর ভিসি যা করেছেন, তার জন্য অনেক কিছু হয়েছে। আসলে সবটাই বাংলাকে বদনাম করার চক্রান্ত, বাংলাকে বদনাম করা বন্ধ করতে হবে।

আরও পড়ুন: রামপুরহাট কাণ্ড 'পৈশাচিক', রাজ্যে পর পর হিংসার ঘটনা নিয়ে মমতাকে চিঠি বিশিষ্টদের

দেশের অর্থনীতির সর্বনাশ হচ্ছে৷ কিন্তু সেদিকে নজর না দিয়ে কেন্দ্রীয় সরকার সবকিছু নিজেদের হাতে নেওয়ার চেষ্টা করছে, মানুষের দৃষ্টি অন্য দিকে ঘুরিয়ে দিচ্ছে৷ মিথ্যে ভিডিও ভাইরাল করে তাঁকে কালিমালিপ্ত করার চেষ্টাও করছে বিজেপি (BJP)৷ এ দিন নবান্ন থেকে সাংবাদিক বৈঠক করতে গিয়ে এমনই অভিযোগ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)৷ মমতার হুঁশিয়ারি, 'আমার শাড়িতে কালি লাগাতে এলে কী ভাবে মোবিল ঢালতে হয় আমি জানি৷'

আরও পড়ুন: আলিয়া বিশ্ববিদ্যালয়ে উপাচার্য হেনস্থায় গ্রেফতার ছাত্রনেতা, রিপোর্ট নিতে মুখ্যসচিবকে তলব রাজ্যপালের

মুখ্যমন্ত্রী আরও অভিযোগ করেন, গত ১৩ দিনে ১১ বার পেট্রোল- ডিজেলের দাম বেড়েছে৷ দাম বেড়েছে রান্নার গ্যাসের৷ দেশের অর্থনীতির অবস্থাও খারাপ বলে বার বার এ দিন উদ্বেগ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী৷ তাঁর মতে, অবিলম্বে কেন্দ্রীয় সরকারের উচিত সব দলকে নিয়ে আলোচনায় বসা৷ মুখ্যমন্ত্রীর অভিযোগ, দেশের অর্থনৈতিক অবস্থা থেকে মানুষের নজর ঘুরিয়ে দিতেই বিভিন্ন ঘটনা ঘটাচ্ছে বিজেপি৷

সোমরাজ বন্দ্যোপাধ্যায়

Published by:Uddalak B
First published:

Tags: Mamata Banerjee

পরবর্তী খবর