Home /News /kolkata /
Mamata Banerjee: ' দেখো, দেখতে একেবারে উত্তম কুমারের মতো', রাজ্য পুলিশের ডিজিকে দেখে বললেন মমতা

Mamata Banerjee: ' দেখো, দেখতে একেবারে উত্তম কুমারের মতো', রাজ্য পুলিশের ডিজিকে দেখে বললেন মমতা

Mamata Banerjee: মমতা ওই দুই জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথা বলতে গিয়েই রাজ্য পুলিশের ডিজির মতামত নিতে চান।

  • Share this:

    #কলকাতা: প্রশাসনিক বৈঠক থেকে হাল্কা চালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য অনেক সময়েই এসেছে। এ বার তিনি প্রশংসা করলেন রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্যর। তাঁর রূপের প্রশংসা করলেন মুখ্যমন্ত্রী। বললেন, মনোজ মালব্যকে একে বারে উত্তর কুমারের মতো দেখতে। মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের পর স্বাভাবিক ভাবে মজার সুর উঠেছে গুরুগম্ভীর প্রশাসনিক বৈঠকেও।

    দুর্গাপুরে প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রায় ঘণ্টা দেড়েক কথা বলেন প্রশাসনের বিভিন্ন আধিকারিকদের সঙ্গে। সেখানে জেলাশাসক থেকে পুলিশের শীর্ষ কর্তারা, পাশাপাশি জেলা সভাধিপতি থেকে পঞ্চায়েত সমিতির সভাপতি রাও উপস্থিত ছিলেন। তবে বৈঠক ছিল মূলত পূর্ব ও পশ্চিম বর্ধমানের। সেখানেই তিনি দুই বর্ধমানের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথা বলছিলেন।

    আরও পড়ুন: 'টোটো চালক-চিকিৎসককেও ডাকছে, তারপর...', দুর্গাপুরে গর্জে উঠলেন মমতা! নিশানায় কে?

    মমতা ওই দুই জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথা বলতে গিয়েই রাজ্য পুলিশের ডিজির মতামত নিতে চান। স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই মঞ্চ থেকে সকল কথা শুনে তিনি ডিজিকে ডাকেন। বলেন, যদি এই বিষয়ে ডিজির কিছু বলার থাকে। এর পরেই ডিজি কিছু বলতে যান। কিন্তু তাঁর আগেই হাল্কা সুরে মমতা বলে ওঠেন, যেন কিছুটা রসিকতা করেই বলেন, আমাদের ডিজি খুব শান্তশিষ্ট। দেখো, দেখতে -শুনতে, দেখতে একেবারে উত্তর কুমারের মতো দেখো।

    আরও পড়ুন: জিটিএ-তে খাতা খুলল তৃণমূল, মহকুমা পরিষদেও সবুজ ঝড়! পাহাড়ে দাপট অনীতের দলের

    মমতার হঠাৎ এই প্রশংসায় হেসে ফেলেন ডিজি নিজেও। পাশে বসেছিলেন শত্রুঘ্ন সিনহা ও মন্ত্রী মলয় ঘটক তাঁরাও হেসে ফেলেন। হেসে ফেলেন প্রশাসনিক বৈঠকে উপস্থিত সকলেই যদি প্রাথমিক বিষ্ময় কাটিয়ে ডিজি বলতে থাকেন, সিপি আসানসোল সুদীপ এবং পূর্ব বর্ধমানের এসপি কামনাশিস— দু’জনেই খুব ভাল কাজ করছেন। ম্যাডাম, এটা একদিকে শিল্পাঞ্চল এবং অন্য দিকে কৃষিক্ষেত্র। এর সমস্যাও ভিন্ন। কিন্তু দু’জনই সকলকে নিয়ে ভাল কাজ করছেন। আমি নিজে ওঁদের সঙ্গে নিয়মিত যোগাযোগে থাকি।’’

    Published by:Uddalak B
    First published:

    Tags: Mamata Banerjee

    পরবর্তী খবর