নন্দীগ্রামে পায়ে গুরুতর চোট পেলেন মমতা বন্দ্যোপাধ্যায়, দ্রুত কনভয় ফিরছে কলকাতায়

নন্দীগ্রামে পায়ে গুরুতর চোট পেলেন মমতা বন্দ্যোপাধ্যায়, দ্রুত কনভয় ফিরছে কলকাতায়

নন্দীগ্রামে গুরুতর আহত মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্য়ায় স্পষ্ট বলছেন, জেনেবুঝে চার থেকে পাাঁচজন ধাক্কা মারে।

  • Share this:

    #নন্দীগ্রাম: মনোনয়ন জমা দিয়ে ফিরে নন্দীগ্রামে পায়ে গুরুতর চোট পেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। গাড়ির দরজা খুলে দাঁড়িয়ে তিনি নন্দীগ্রামের সাধারণ মানুষের সঙ্গে কথা বলছিলেন। অভিযোগ এই সময়ে কয়েকজন সেই দরজায় ধাক্কা মারে। তাতেই পায়ে গুরুতর চোট পান মুখ্যমন্ত্রী। তাঁকে রীতিমতো যন্ত্রণায় ছটফট করতে দেখা যায়। মমতার অভিযোগ, এই ধাক্কা ষড়যন্ত্র করেই। নির্বাচন কমিশনে এই বিষয়ে অভিযোগ করবেন বলে জানান মমতা। মমতা বন্দ্যোপাধ্য়ায় বলেন, জেনেবুঝে চার থেকে পাাঁচজন ধাক্কা মারে তাঁর গাড়ির দরজায়। তাতেই পায়ে আঘাত পান তিনি।

    আজই মনোনয়ন জমা করেছেন হলদিয়ায়। দলীয় কর্মী, নির্বাচনী এজেন্টদের সঙ্গে বৈঠক করা জন্য নন্দীগ্রামে থেকে কাল কলকাতায় ফেরার কথা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু এ দিন সন্ধ্যার অপ্রত্যাশিত ঘটনায় মমতা বন্দ্যোপাধ্যায় গুরুতর আহত হয়ে পড়ায় তাকে কলকাতাতেই নিয়ে আসা হচ্ছে। শেষ পাওয়া খবর অনুযায়ী কোনও চিকিৎসকের সঙ্গে কথা বলার জন্য মাঝপথে গাড়ি দাঁড় করানো হতে পারে। মমতার পায়ে কোনও ফ্র্যাকচার রয়েছে কিনা তা বোঝা যাবে এক্সরে হলেই।

    কে বা কারা এই ঘটনা ঘটালো তা নিয়ে জল্পনা তুঙ্গে। রাজ্য পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা পুলিশ সুপারের থেকে বিষয়টি নিয়ে রিপোর্ট চাইছে। তৃণমূল নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, "পরিকল্পিত নোংরা রাজনীতি। মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসমর্থন দেখে ওঁরা ভয় পেয়ে গিয়েছে। জনস্রোতে ঘুম উড়ে গিয়েছে।"

    বিস্তারিত আসছে....

    Published by:Arka Deb
    First published: