• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • MAMATA BANERJEE EXCLUSIVE SHE WILL NOT DO ANY MAJOR RALLY IN KOLKATA EXCEPT 26 APRIL AKD

Mamata Banerjee: কোভিড উদ্বেগে বেনজির সিদ্ধান্ত, ভোটপর্বে কলকাতায় বড় জনসভা করবেন না মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতায় একটি বাদে আর কোনও জনসভা করবেন না মমতা বন্দ্য়োপাধ্যায়।

কলকাতার বাকি প্রচার সারা হবে ছোট ছোট র‍্যালি ও পথসভা করে।

  • Share this:

    #কলকাতা: করোনা বাড়ছে রাজ্যে। কপালে ভাঁজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এই অতিমারীর আবহে নিউজ১৮ বাংলার এক্সক্লুসিভ সাক্ষাৎকারে তিনি জানিয়ে দিলেন, এই বিধানসভা নির্বাচনের প্রচারের ক্ষেত্রে কলকাতা শহরে আর কোনও বড় জনসভা করবেন না তিনি। শুধুমাত্র  বিডন স্ট্রিটে  কলকাতায় একটি জনসভা করবেন তিনি। কলকাতার বাকি প্রচার সারা হবে ছোট ছোট র‍্যালি ও পথসভা করে।

    মমতা বন্দ্যোপাধ্য়ায় এ দিন নিউজ১৮-এর সাক্ষাৎকারে বলেন, "আমার ২৪ -টা মিটিং নষ্ট হয়েছে। তবু চেষ্টা করব আধ ঘণ্টায় মিটিং শেষ করে দিতে। আর কলকাতায় কোনও বড় সভা করব না। ছোট ছোট  র‍্যালি হবে।" ২৬ এপ্রিল একটি সভা করবেন তিনি, সেটি অষ্টম দফার শেষ প্রচারের

    প্রসঙ্গত, এ দিন করোনা নিয়ে মোদি সরকারের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেছেন একাধিক রাজনৈতিক  ব্যক্তিত্ব। অরবিন্দ কেজরিয়াল এ দিন চিঠি লিখেছেন নরেন্দ্র মোদিকে। চিঠি লিখেছেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংও। এই পরিস্থিতিতে আক্রমণ শানালেন মমতাও। রবিবাসরীয় সন্ধ্যার বিশেষ সাক্ষাৎকারে মমতাকে বলতে শোনা যায়, মোদি সরকারকে  ভ্যাকসিন নিয়ে চিঠি লিখে কোনও রেসপন্স পাইনি।

    উল্লেখ্য রাজ্যে করোনা (Coronavirus in Bengal) পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অবিলম্বে ভ্যাকসিনের (Covid 19 Vaccine) জোগান বাড়ানো এবং নিয়মিত করার দাবি জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi) আজই চিঠি লেখে‌ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)৷ একই সঙ্গে করোনার চিকিৎসায় গুরুত্বপূর্ণ দু'টি ওষুধেরও অবিলম্বে জোগান বৃদ্ধির দাবি জানান মুখ্যমন্ত্রী৷ পাশাপাশি অক্সিজেনের সরবরাহে যাতে কোনও সমস্যা না হয়, সেই বিষয়টি দেখার জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়৷

    রাজ্যের করোনা রোগীদের জন্য উদ্বেগও চাপা থাকল না মমতার কথায়।  এ দিন বললেন, "দিনে চারবার কথাবার্তা বলি, সংশ্লিষ্ট দফতরের অধিকর্তাদের সঙ্গে। চারবার খবর নিই।"

    Published by:Arka Deb
    First published: