Mamata Attacks Amit Shah: 'পায়ে চোট, এবার খুন করার প্ল্যান করবেন জানি', কাকে নিশানা করলেন মমতা!

Mamata Attacks Amit Shah: 'পায়ে চোট, এবার খুন করার প্ল্যান করবেন জানি', কাকে নিশানা করলেন মমতা!

বর্ধমানের জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি ফেসবুক থেকে নেওয়া।

এ দিন বর্ধমানে একাধিক সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তখন তাঁর নিজের এলাকা ভবানীপুরে ডোর টু ডোর প্রচার সারছেন। ফলে তাঁকেই যে তৃণমূল নেত্রী টার্গেট করবেন তা বলার অপেক্ষা রাখে না।

  • Share this:

    #বর্ধমান: সমালোচনার জন্য খুনের ষড়যন্ত্র করা হতে পারে। এবার এমন বিস্ফোরক অভিযোগই করলেন মমতা। পাশাপাশি বললেন খুনের ষড়যন্ত্র হলেও কিছু এসে যায় না তাঁর। তৃণমূল নেত্রীর এ হেন অভিযোগে রাজ্য রাজনীতি নতুন করে সরগরম।

    এ দিন বর্ধমানে একাধিক সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তখন তাঁর নিজের এলাকা ভবানীপুরে ডোর টু ডোর প্রচার সারছেন।  ফলে তাঁকেই যে তৃণমূল নেত্রী টার্গেট করবেন তা বলার অপেক্ষা রাখে না। মমতা এ দিন সুর চড়িয়ে বলেন,  "অমিত শাহ কত টাকা আপনার আছে? ভাবছেন চিরদিন এইভাবে চলে যাবে। কোটি কোটি টাকা বিলোচ্ছেন। কারও পাঁচশো টাকা থাকলে এজেন্সি লাগিয়ে দিচ্ছেন। এত টাকা এলো কোথা থেকে। এসব কথা বলার পর খুন করার প্ল্যান করবে জানি।"

    পায়ের আঘাত নিয়েও বিজেপির দিকেই আঙুল তুললেন মমতা। বললেন, "ইতিমধ্যে পা টা চোট করে দিয়েছেন। তবে যতদিন বাঁচব বাঘের বাচ্চার মতো বাঁচব।" অমিত শাহের বঙ্গসফরকে বিঁধে মমতার কটাক্ষ , "অমিত শাহ কোনও এলাকায় গেলে লোকে বলে আগে যাক তাহলে বাঁচা যাবে।" পর্যবেক্ষকদের মত, একদিকে যখন মোদি-শাহরা বারংবার রাজ্যে আসছেন, তখন মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের নেতাদের ছেড়ে রাঘববোয়ালদেরই টার্গেট করছেন। পাশাপাশি বোঝাতে চাইছেন তিনি এমন চ্যালেঞ্জই রেখেছেন, যে জগদ্দল পাথর নাড়াতে মোদি শাহের ঘাম ছুটছে।

    বিজেপি অবশ্য অন্য ভাবে দেখছে। বিজেপি নেতা  জয়প্রকাশ মজুমদারের কথায়, "সন্ত্রাস এবং সহানুভূতির রাজনীতি করছেন উনি। শমীক ভট্টাচার্যের মত, আসলে অমিত শাহের চোখে তৃণমূল কংগ্রেস পরাজয়ের ব্যবধান দেখছে। এই কারণেই অমিত শাহকে আক্রমণ করা হচ্ছে।"

    উল্লেখ্য কেন্দ্রীয় বাহিনীকে ঘেরাও করার পরামর্শ দেওয়ায় মমতা বন্দ্যোপাধ্য়ায়কে কালকের মধ্যে উত্তর দিতে বলেছে কমিশন। মমতা এদিনের জনসভায় পাল্টা বলেন, যারা বিজেপির হয়ে কাজ করবে তাদের বিরুদ্ধে তিনি সরব হবেনই। মমতার কথায়," কেন্দ্রীয় বাহিনী নিয়ে অমিত শাহ পুলিশদের বাজে কাজ করতে শেখায়। অমিত শাহের অফিস থেকে ইন্সট্রাকশান দেওয়া হচ্ছে। এত বাজে হোম মিনিস্টার দেখিনি।"  শাহও উত্তর ফিরিয়েছেন, তিনি মনে করিয়ে দিয়েছেন ভোট পর্বে তাঁর হাতে নেই বাহিনীর বিষয়টা।

    Published by:Arka Deb
    First published: