Home /News /kolkata /
Mamata Banerjee: এ বার হবে বিশ্বের সেরা পুজো, দুর্গাপুজো নিয়ে বড় ঘোষণা করলেন মমতা

Mamata Banerjee: এ বার হবে বিশ্বের সেরা পুজো, দুর্গাপুজো নিয়ে বড় ঘোষণা করলেন মমতা

ইস্টবেঙ্গল ক্লাবে মমতা বন্দ্যোপাধ্য়ায়

ইস্টবেঙ্গল ক্লাবে মমতা বন্দ্যোপাধ্য়ায়

Mamata Banerjee: এ বারে পুজোর উৎসব নিয়ে বারবার আলোচনা হয়েছে। কোভিডের কারণে দু’বছর ধরে রাজ্যে ও কলকাতা শহরে পুরোদমে পুজো হতে পারেনি।

  • Share this:

#কলকাতা: এ বারের পুজো নিয়ে এর আগেও একাধিকবার নানা ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলেছিলেন, এ বার ইউনেস্কোর থেকে হেরিটেজ তকমা পাওয়ার কারণে অনেক বড় করে উৎসব হবে। আর সেই কথাই ইস্টবেঙ্গল ক্লাব থেকে মনে করিয়ে দিলেন মুখ্যমন্ত্রী। তিনি বললেন, এ বার বিশ্বের সেরা পুজো হবে রাজ্যে। ২২ তারিখে কলকাতার সমস্ত পুজো কমিটিগুলিকে নিয়ে একটি আলাদা করে বৈঠক হবে। এ ছাড়া, ১ সেপ্টেম্বরও একটি মিটিং করা হবে পুজো আয়োজকদের নিয়ে।

এ বারে পুজোর উৎসব নিয়ে বারবার আলোচনা হয়েছে। কোভিডের কারণে দু’বছর ধরে রাজ্যে ও কলকাতা শহরে পুরোদমে পুজো হতে পারেনি। সব সময়ই নানারকম বিধিনিষেধের বেড়াজালে আজকে গিয়েছে পুজোর আয়োজন। এ বারে আর তেমন করোনার বাড়াবাড়ি নেই। সেই কারণে এ বারে পুজোয় আগের মতোই মানুষের ঢল নামবে বলে মনে করছেন সকলে। সেই কারণেই আয়োজনে কোনও ত্রুটি রাখতে চাইছে না কোনও আয়োজক সংগঠনও।

আরও পড়ুন: বোলপুর পৌঁছেই তৎপর CBI, অনুব্রতর CA-কে জিজ্ঞাসাবাদ, তলব ২ ব্যাঙ্ক আধিকারিককে

আরও পড়ুন: আজই অনুব্রতর মেয়ে, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টকে জেরা! বোলপুরে যাচ্ছে সিবিআই

এ বারে যাতে সুস্থ ভাবে পুজো আয়োজন করা যায় তা নিয়ে আগামী ২২ অগাস্ট নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আয়োজিত হবে বৈঠক। কলকাতার মোট ২৭০০ পুজোর প্রতিনিধিরা সেই আলোচনায় হাজির থাকবেন বেল খবর। এ ছাড়াও জেলা থেকে প্রায় ৩২ হাজার পুজো কমিটির সদস্যরাও সেদিন বৈঠকে থাকবেন বলে মনে করা হচ্ছে। সেই সভা থেকে মমতা সরাসরি কমিটিগুলিকে বার্তা দেবেন মমতা।

সোমরাজ বন্দ্যোপাধ্যায়
Published by:Uddalak B
First published:

Tags: Mamata Banerjee

পরবর্তী খবর