• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • MAMATA BANAERJEE ALONG WITH HER STAR CANDIDATES ATTACKS BJP SWD

লড়াইটা বিজেপির সঙ্গে আমার! তারকা প্রার্থীদের নিয়ে সভামঞ্চ থেকে বিজেপিকে তোপ মমতার

তারকা প্রার্থীদের নিয়ে সভামঞ্চ থেকে বিজেপিকে তোপ মমতার

গলায় জয় বাংলা প্ল্যাকার্ড ঝুলিয়ে আজ হাঁটলেন মুখ্যমন্ত্রী। এই মিছিলে উপস্থিত ছিলেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া তারকারাও। যেমন সায়নী ঘোষ, লাভলি মৈত্র, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, রণিতা, কৌশানী মুখোপাধ্য়ায়, জুন মালিয়া, সুদেষ্ণা রায়, শ্রীতমা, অদিতি মুন্সী সহ আরও অনেকে।

  • Share this:

    #কলকাতা: আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে দলের মহিলা প্রার্থী ও কর্মী-সমর্থকদের নিয়ে আজ শহরের রাজপথে হাঁটলেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গলায় জয় বাংলা প্ল্যাকার্ড ঝুলিয়ে আজ হাঁটলেন মুখ্যমন্ত্রী। এই মিছিলে উপস্থিত ছিলেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া তারকারাও। যেমন সায়নী ঘোষ, লাভলি মৈত্র, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, রণিতা, কৌশানী মুখোপাধ্য়ায়, জুন মালিয়া, সুদেষ্ণা রায়, শ্রীতমা, অদিতি মুন্সী সহ আরও অনেকে।

    পদযাত্রা ধর্মতলার সভামঞ্চে পৌঁছলে ঘাসফুল শিবিরের তারকা কর্মীরা বক্তব্য রাখেন। সবার বক্তব্যেই উঠে আসে বাংলা তার মেয়েকেই চায়। প্রত্যেকেই বক্তব্যের শুরুতেই জয় বাংলা স্লোগান তোলেন। অভিনেত্রী তথা মেদিনীপুরের তৃণমূল প্রার্থী জুন মালিয়া বলেন, জয় বাংলা। বাংলার ঘরে ঘরে একটা এনার্জি, বুক চিরে লেখা আছে মমতা ব্যানার্জি। আমাদের দুর্গা, আমাদের দিদি। বাংলায় দিদিকে জেতাতে হবেই। আমরা শুধু দিদিকে চাই। জয় বাংলা।

    অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় বলেন, জয় বাংলা। এই জনজোয়ার বলে দিচ্ছে, বাংলা আসলে নিজেকে মেয়েকেই চায়। কৌশানী কৃষ্ণনগর থেকে প্রার্থী দাঁড়িয়েছেন। সোনারপুর দক্ষিণের প্রার্থী লাভলি মৈত্র বলেন, দিদিকে প্রণাম। বাংলা নিজের মেয়েকে চাই। আমাদের বাংলার মুখ্যমন্ত্রী মায়ের মতো করে আমাদের আগলে রেখেছেন। বহিরাগত চলবে না।

    এদিন নারী দিবসের কথা স্মরণ করিয়ে দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, মহিলাদের অপমান মানব না। নারীদের অধিকার রক্ষা করা প্রাথমিক কাজ। নারী সুরক্ষা ইস্যুকে কেন্দ্র করে যোগীরাজ্য উত্তরপ্রদেশকেও তোপ দাগেন তিনি।

    সবশেষে বিজেপিকে কটাক্ষ করে মুখ্যমন্ত্রী বলেন, আমার সব প্রার্থীদের জেতাবেন। মনে রাখবেন ২৯৪ আসনে আমি লড়ছি। লড়াইটা বিজেপির সঙ্গে আমার। বিজেপির টাকা আছে। আমার সাথে জনতা আছে। বিজেপির সঙ্গে গুন্ডা আছে। আমার সঙ্গে জনতা আছে। আবার আসছে তৃণমূল। ২১ এর ২ মে আমার দিন। তৃণমূলের দিন। আসুন সবাই। বিধানসভায় দেখা হবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: