রাজ্যপাল-মুখ্যমন্ত্রী বিরোধের জল গড়াল রাইসিনা হিলসে, রাষ্ট্রপতিকে চিঠি দিল তৃণমূল

রাজ্যপাল-মুখ্যমন্ত্রী বিরোধের জল গড়াল রাইসিনা হিলসে, রাষ্ট্রপতিকে চিঠি দিল তৃণমূল

রাজ্যপাল-মুখ্যমন্ত্রী বিরোধের জল গড়াল রাইসিনা হিলসে। রাষ্ট্রপতিকে চিঠি দিল তৃণমূল।

  • Share this:

#কলকাতা: রাজ্যপাল-মুখ্যমন্ত্রী বিরোধের জল গড়াল রাইসিনা হিলসে। রাষ্ট্রপতিকে চিঠি দিল তৃণমূল। আজই রাজ্যপাল ও মুখ্যমন্ত্রী দুজনের সঙ্গেই ফোনে কথা বলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

রাজ্যপালের বিরুদ্ধে মঙ্গলবারই প্রকাশ্যে মুখ খুবেছেন মুখ্যমন্ত্রী। পরের দিনই দুজনের সঙ্গে টেলিফোনে কথা বলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। সূত্রের খবর, দুজনকেই সাংবিধানিক পদমর্যাদা রক্ষার পরামর্শ দিয়েছেন রাজনাথ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী দুজনের কাছ থেকে উত্তর ২৪ পরগনার পরিস্থিতি সম্পর্কে খোঁজ খবরও নিয়েছেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিবকে পরিস্থিতির উপর নজর রাখার নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এদিনই রাষ্ট্রপতিকে চিঠি দিয়েছে তৃণমূল। তার প্রতিলিপি দেওয়া হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকেও। তা নিয়ে রাজনৈতিক তরজায় জড়িয়েছে তৃণমূল আর বিজেপি। রাজ্য ও কেন্দ্রীয় বিজেপি নেতারা খোলাখুলিই রাজ্যপালের পক্ষে দাঁড়িয়েন।

মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়িয়েছে কংগ্রেস। আরজেডি নেতা লালুপ্রসাদ যাদবের প্রতিক্রিয়া, জরুরি অবস্থার চেয়েও পরিস্থিতি ভয়ঙ্কর।

সূত্রের খবর, নিজেদের মধ্যে কথা বলে সমস্যা মিটিয়ে নিতে রাজ্যপাল ও মুখ্যমন্ত্রীকে পরামর্শ দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তবে পরিস্থিতি যে দিকে এগোচ্ছে তাতে অদূর ভবিষ্যতে সমস্যা মিটবে কিনা, সে সন্দেহ থাকছেই।

First published: 04:50:34 PM Jul 05, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर