• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • MAHARASHTRA POLICE ARRESTS ONE PERSON FROM KOLKATA REGARDING CYBER FRAUD CASE SMJ

সেক্স চ্যাটের ফাঁদে লোক ঠকানোর নতুন কায়দা! মহারাষ্ট্র পুলিশ ধরল কলকাতা থেকে 

সুন্দরী মহিলাদের সঙ্গে সময় কাটানোর সুযোগ। সঙ্গে সেক্স চ্যাট। আর কী হত!

সুন্দরী মহিলাদের সঙ্গে সময় কাটানোর সুযোগ। সঙ্গে সেক্স চ্যাট। আর কী হত!

  • Share this:

#কলকাতা:

বিভিন্ন উৎসাহী মানুষকে সেক্স চ্যাটের হাতছানি, কখনও সুন্দরী মহিলার ছবি দেখিয়ে অভাবনীয় অফার, কখনও আবার ফোনের মাধ্যমে বিভিন্ন মানুষের মনোরঞ্জনের ব্যবস্থা। বেশ কিছু দিন আগে মহারাষ্ট্রের এক সরকারি অফিসার থানায় অভিযোগ করেন, সেক্স চ্যাটের মাধ্যমে প্রতারণার শিকার তিনি। অভিযোগ দায়ের করার পরে জানা যায়, এক ব্যাক্তি বিভিন্ন ডেটিং সাইটে নিদিষ্ট দু-একটি ব্যাক্তিকে টার্গেট করে। তাঁদের থেকে টাকা হাতানোর ছক কষা হয়। মহারাষ্ট্রের এক সরকারি কর্মচারী তার শিকার হন।  তাঁর অভিযোগ ৪২ লক্ষ টাকা খুইয়েছেন তিনি। ডেটিং সাইটে সুন্দরী মহিলাদের সঙ্গে সময় কাটানোর সুযোগ করে দেওয়ার নামে প্রতারিত করার হয়।

ডেটিং সাইটে  নানা কথার অছিলায় টাকা হাতানোর ফাঁদ পাতে একদল প্রতারক। ডেটিং সাইটে নানা সার্ভিস পাইয়ে দেওয়ার নাম করে টাকা হাতিয়ে সেই চ্যাট আবার জনসমক্ষে করার হুমকি দেওয়ার অভিযোগও করা হয় মহারাষ্ট্র থেকে। একদিকে টাকা হাতিয়ে প্রতারণা ও অন্যদিকে সেক্স চ্যাট জনসমক্ষে এনে ব্ল্যাকমেইল করার অভিযোগ এসেছিল মহারাষ্ট্র পুলিশের কাছ থেকে। পুলিশ তদন্তে নেমে জানতে পারে, কলকাতায় বসে রমরমিয়ে চলছে এই প্রতারণা চক্র। সার্ভে পার্ক থানা এলাকায় বাইপাসের ধারে অভিজাত আবাসন থেকে গ্রেফতার কল্যাণ সাহু নামে এক ব্যক্তি। পুলিশের কাছে অভিযুক্ত জানায়, মাত্র সাত হাজার টাকা মাসের মাহিনার শর্তে এই কাজ করত সে।  যদিও পুলিশ সূত্রে খবর এই ঘটনার নেপথ্যে রয়েছে অনেক ব্যক্তি।

কার্যত একটি বৃহৎ চক্র তৈরি করেছিল অভিযুক্ত কল্যাণ সাহু। বুধবার আলিপুর আদালতে মহারাষ্ট্র পুলিশ কল্যাণ সাহুকে পেশ করে ট্রানজিট রিমান্ডের আবেদন করে। অভিযুক্তের থেকে বেশ কিছু সামগ্রী উদ্ধার হয়েছে। মামলার গুরুত্ব বুৃঝে আগামী সাতদিন ট্রানজিট রিমান্ডের আবেদন মঞ্জুর করেন বিচারপতি। পুলিশ সূত্রে খবর, এই ঘটনার পিছনে প্রচুর মহিলা কর্মীর যুক্ত থাকার সম্ভাবনা রয়েছে। পুলিশ সূত্রে আরও খবর, বেশ কিছু ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিশ পেয়েছে  মহারাষ্ট্র পুলিশ। বিভিন্ন এটিএম থেকে সিসি ক্যামেরা ফুুটেজে মিলেছে অভিযুক্তের ছবি।

Published by:Suman Majumder
First published: