Home /News /kolkata /
Madan Mitra: বৃহস্পতিতে গলার অপারেশন মদন মিত্রের, কতটা গুরুতর তৃণমূল নেতার সমস্যা?

Madan Mitra: বৃহস্পতিতে গলার অপারেশন মদন মিত্রের, কতটা গুরুতর তৃণমূল নেতার সমস্যা?

কেমন আছেন মদন মিত্র?

কেমন আছেন মদন মিত্র?

Madan Mitra: জানা গিয়েছে, বুধবার বেলা এগারোটায় মেডিক্যাল বোর্ড মদন মিত্রর শারীরিক পরিস্থিতি নিয়ে বৈঠকে বসবে।

  • Share this:

    #কলকাতা: ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কামারহাটির বিধায়ক তথা তৃণমূল কংগ্রেস নেতা মদন মিত্র (Madan Mitra)। গলার সমস্যা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছেন তিনি। জানা গিয়েছে মদন মিত্রের গলায় অস্ত্রপচার করা হবে। তাঁর গলায় টিউমার রয়েছে বলেও জানা গিয়েছে। অস্ত্রোপচার করে সেই টিউমারটি বের করা হবে তাঁর গলা থেকে। এমনই জানা গিয়েছে হাসপাতাল সূত্রে।

    জানা গিয়েছে, বুধবার বেলা এগারোটায় মেডিক্যাল বোর্ড মদন মিত্রর শারীরিক পরিস্থিতি নিয়ে বৈঠকে বসবে। মদন মিত্রের মেডিক্যাল বোর্ডে রয়েছেন নাক-কান-গলা বিশেষজ্ঞ অরুণাভ সেনগুপ্ত ও ডি ঘোষ। এছাড়াও চেস্ট মেডিসিনের সোমনাথ কুণ্ডু, অ্যানাস্থেসিওলজির এ লাহা, মেডিসিনের সৌমিত্র ঘোষ, কার্ডিওলজির সরোজ মণ্ডল, এন্ডোক্রিনোলজির শুভঙ্কর চৌধুরী এবং অ্যানাস্থেসিওলজির দেবব্রত দাস থাকছেন ওই বোর্ডে। সম্ভবত বৃহস্পতিবারই মদন মিত্রের গলায় অস্ত্রোপচার করা হবে।

    গত বছর নারদ-কাণ্ডে সিবিআইয়ের হাতে গ্রেফতার হওয়ার পরই এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছিলেন মদন মিত্র। সেই সময়ই চিকিৎসকরা জানিয়েছিলেন, মদনের গলায় রয়েছে একটি ছোট টিউমার।

    আরও পড়ুন: কবে বৃষ্টি? আসছে প্রবল গরম? জরুরি আবহাওয়ার পূর্বাভাস হাওয়া অফিসের...

    সম্প্রতি লাগাতার পুরভোটের প্রচার সেরেছেন মদন মিত্র। ফলে গলার ব্যবহারও বেড়েছিল কয়েকগুণ। মঙ্গলবার এসএসকেএম হাসপাতালে ভর্তি হতে গিয়ে মদন মিত্র বলেন, কথা বলতে গেলে তাঁর গলা দিয়ে কাকের মতো আওয়াজ বের হচ্ছে। এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে ভর্তির আগে মদন বলেন, ''ভোকাল কর্ডে অনেকদিন ধরেই সমস্যা হচ্ছে। তবে আমি চেপে রেখেছিলাম এই বিষয়টাকে। কিন্তু এখন সমস্যাটা বেড়ে গিয়েছে। তাই নিজে থেকেই ভর্তি হচ্ছি হাসপাতালে। কথা বললে কাকের মত আওয়াজ বের হচ্ছে।''

    আরও পড়ুন: সাতসকালে দরজার সামনে হঠাৎ ফোঁস-ফোঁস শব্দ, যা দেখা গেল, হাড়হিম দৃশ্য ধূপগুড়িতে!

    হাসপাতাল সূত্রে খবর, গতবছর থেকেই গলায় সমস্যা অনুভব করেছিলেন মদন মিত্র। ডাক্তারও দেখিয়েছিলেন। তবে সেই সময় অস্ত্রোপচার করার কারণ খুঁজে পাননি চিকিৎসকরা। তবে এখন যা পরিস্থিতি, তাতে অস্ত্রপচার আবশ্যক হয়ে দাঁড়িয়েছে। এই আবহে প্রাক্তন মন্ত্রীর অস্ত্রোপচারের জন্য আট সদস্যর মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে এসএসকেএমে। সম্ভবত বৃহস্পতিবারই গলায় অপারেশন হবে তৃণমূল নেতার।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Madan Mitra, SSKM Hospital

    পরবর্তী খবর