Home /News /kolkata /
Madan Mitra: বুলেট চালিয়ে যাচ্ছিলেন, আচমকা লরির মুখোমুখি! দুর্ঘটনার কবলে মদন মিত্র...

Madan Mitra: বুলেট চালিয়ে যাচ্ছিলেন, আচমকা লরির মুখোমুখি! দুর্ঘটনার কবলে মদন মিত্র...

পথ দুর্ঘটনায় মদন মিত্র

পথ দুর্ঘটনায় মদন মিত্র

Madan Mitra: পথ দুর্ঘটনার কবলে কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র।

  • Share this:

#কলকাতা: পথ দুর্ঘটনার কবলে কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। বিটি রোডের কাছে রথতলায় বাইক চালিয়ে যাওয়ার সময় একটি লরির মুখোমুখি পরে যায় তাঁর (TMC MLA Madan Mitra) বাইকটি। নিকটস্থ বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা হয় তাঁর।

জানা গিয়েছে, বুলেট বাইক চালিয়ে কামারহাটির তৃণমূল বিধায়ক যাচ্ছিলেন একটি অনুষ্ঠানে। লরির মুখোমুখি পরে যান তিনি। চোট লাগে। বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা করা হয়। চিকিৎসকেরা বিধায়ককে বিশ্রাম থাকার পরামর্শ দিয়েছেন। আপাতত সুস্থ আছেন মদন মিত্র (Madan Mitra)। প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন : স্টাইলে বাপ্পি লাহিড়ী...'যাদবপুরের ডন’, কাকে বললেন? সায়নী ঘোষের ভিডিও ভাইরাল!

সূত্রের খবর, বাড়ি থেকে বেরিয়ে কিছুটা পথ যাওয়ার পর একটি লরি বিধায়কের বাইকের মুখোমুখি চলে আসে। লরিচালককে ডানদিক দিয়ে যাওয়ার কথা বলেন বিধায়ক (Madan Mitra)। তবে লরিচালক বুঝতে পারেননি। তিনি বাঁদিক দিয়েই যাওয়ার চেষ্টা করেন। তাতেই বাইকের সঙ্গে ধাক্কা লেগে যায়। পড়ে যান তিনি।

আরও পড়ুন : এবার সরাসরি বাবুলের নিশানায় 'তিনি'! "১০০ ঝালমুড়ি পর্ব করতে রাজি..." কোন প্রসঙ্গে বললেন তৃণমূলের সুপ্রিয়?

বড়সড় দুর্ঘটনার থেকে অল্পের জন্য রক্ষা পান প্রবীণ বিধায়ক। দুর্ঘটনা ঘিরে প্রাথমিকভাবে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তবে চিকিৎসকেরা তাঁকে বিশ্রামে থাকার পরামর্শ দিলেও মানসিক জোরেই নির্ধারিত সময়েই 'পুষ্প প্রদর্শনী' অনুষ্ঠানে পৌঁছে যান মদন মিত্র।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Madan Mitra, Road Accident

পরবর্তী খবর